বিরাটকে শুভেচ্ছা আর এক বিশ্বকাপার থমাস মুলারের

Updated: 06 June 2019 17:05 IST

এমনিতেই শুভেচ্ছার জোয়ারে ভাসছেন বিরাট কোহলিরা। তার মদ্যে যদি ফুটবল বিশ্বের সেরা নামগুলো ঢুকে পড়ে তাহলে তার মর্যাদা আরও বেড়ে যায় দ্বিগুন।

Thomas Muller Wished Virat Kohli By His Special Message In Twitter
ভারতের জার্সিতে পোজ দিলেন থমাস মুলার © টুইটার/থমাস মুলার

তাঁকে কে না চেনে। কিন্তু ভারতের জার্সিতে, ক্রিকেট ব্যাট কাঁধে যখন তাঁকে দেখা গেল যখন সংশয় হচ্ছিল বৈকি। কারন এই বেশে এর আগে কেউ কেউ দেকেছে কিনা সন্দেহে। তিনি তো ফুটবল মাঠ কাঁপিয়েছেন বছরের পর বছর। জার্মানির মতো দেশের হয়ে বিশ্বকাপ জিতেছেন। সেই থমাস মুলারের (Thomas Muller) এই পরিবর্তন হজম হতে বেশ কিছুটা সময় লাগল। তাঁর টুইটারে মুগ্ধ ভারতের ক্রিকেট ফ্যানরা। ফুটবলের চেনা গণ্ডির বাইরে বেরিয়ে এ বার ক্রিকেটের জন্য গলা ফাটাচ্ছেন ফুটবলাররা তা হলে। দীর্ঘ অপেক্ষার পর বিশ্বকাপ যাত্রা শুরু করছে ভারতীয় ক্রিকেট দল। বুধবার সাদাম্পটনের রোজ বোলে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে নামবে ভারত।

এমনিতেই শুভেচ্ছার জোয়ারে ভাসছেন বিরাট কোহলিরা। তার মদ্যে যদি ফুটবল বিশ্বের সেরা নামগুলো ঢুকে পড়ে তাহলে তার মর্যাদা আরও বেড়ে যায় দ্বিগুন। আর সেই তালিকায় ঢুকে পড়লেন বায়ার্ন মিউনিখ তারকা স্ট্রাইকার থমাস মুলার।

তিনি নিজেই বিশ্বকাপ জিতেছেন। জানেন বিশ্বকাপ জয়ের স্বপ্নে বাঁচার অনুভূতি কেমন। ২০১৪ সালে ব্রাজিল বিশ্বকাপ জিতে নিয়েছিল জার্মানি। সেই থমাস মুলারকে দেখা গেল ভারতের জার্সি গায়ে ব্যাট কাঁধে বিরাট কোহলির জন্য বাজি ধরতে। তিনি টুইটারে লেখেন, ‘‘ক্রিকেট বিশ্বকাপের সব প্রতিযোগিদের আমার শুভেচ্ছা। বিশেষ করে আমি তাকিয়ে রয়েছি ভারত অধিনায়ক বিরাট কোহলির দিকে। ও জার্মানির সমর্থক। অনেক ক্ষেত্রে ওকে সমর্থন করতে দেখেছি।''

সঙ্গে সঙ্গেই থমাস মুলারের এই পোস্ট ভাইরাল হয়ে যায়। ভারতীয় ফ্যানদের মধ্যে এই টুইট ঘিরে চমক তৈরি হয়। কেউ ভাবতেই পারেননি এমনটাও হতে পারে।

Doesn't get better than this .support coming all over from Germany. @esmuellert_ thanks for your support man . Appreciate it

— ABhishek Panwar (@Im_abpanwar) June 3, 2019

বিশ্বকাপ শুরুর আগে ব্রাজিল ও চেলসি তারকা দাভিদ লুইজ টুইট করে শুভেচ্ছা জানিয়েছিলে‌ন।

তিনিও ভারতীয় দল ও বিরাট কোহলিকে বিশ্বকাপের শুভেচ্ছা জানিয়েছিলেন।

ভারতের দখলে রয়েছে দুটো বিশ্বকাপ। ১৯৮৩ ও ২০১১ বিশ্বকাপ রয়েছে ভারতের দখলে। কপিল দেব, এমএস ধোনির পর এ বার বিশ্বকাপ হাতে বিরাট কোহলিকে দেখার প্রত্যাশায় গোটা ভারত। ক্রিকেট বিশ্বও বাজি ধরছে বিরাটের দলের হয়ে।

গোটা বিশ্ব এমন কী ফুটবল বিশ্ব থেকেও শুভেচ্ছার বার্তা আসছে বিরাট কোহলির জন্য। ৫০ ওভারের বিশ্বকাপে প্রথম অধিনায়কত্ব করতে নামছেন তিনি। অধিনায়ক হওয়ার সঙ্গে সঙ্গে ভারতীয় ব্যাটিংয়েরও অনেকটাই নির্ভর করবে তাঁর উপর। তিনি ইতিমধ্যেই ২২৭টি একদিনের ম্যাচে ১০,৮৪৩ রান করে ফেলেছেন, গড় ৫৯.৫৭।

Comments
হাইলাইট
  • বিরাট কোহলির উদ্দেশে বিশেষ বার্তা দিলেন জার্মান ফুটবল তারকা থমাস মুলার
  • থমাস মুলার জানান বিরাট কোহলি জার্মানির সমর্থক
  • বুধবার দক্ষিণ আফ্রিকা বিরুদ্ধে বিশ্বকাপ যাত্রা শুরু করছে ভারত
সম্পর্কিত খবর
বিরাট কোহলির অধিনায়কত্ব নিয়ে প্রশ্ন তুললেন গৌতম গম্ভীর
বিরাট কোহলির অধিনায়কত্ব নিয়ে প্রশ্ন তুললেন গৌতম গম্ভীর
অলিম্পিকের যোগ্যতা অর্জন করা ভিনেশ ফোগতকে শুভেচ্ছা বিরাট কোহলির
অলিম্পিকের যোগ্যতা অর্জন করা ভিনেশ ফোগতকে শুভেচ্ছা বিরাট কোহলির
ডেভিড মিলারের একহাতের ক্যাচ দেখে বিরাট কোহলির অভিব্যক্তি ভাইরাল
ডেভিড মিলারের একহাতের ক্যাচ দেখে বিরাট কোহলির অভিব্যক্তি ভাইরাল
বিরাট কোহলির রেকর্ড নিয়ে টুইট করল ICC, তা দেখে কী বললেন আফ্রিদি
বিরাট কোহলির রেকর্ড নিয়ে টুইট করল ICC, তা দেখে কী বললেন আফ্রিদি
দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে জয়ের জন্য বিরাটের প্রশংসায় Deepak Chahar
দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে জয়ের জন্য বিরাটের প্রশংসায় Deepak Chahar
Advertisement