ভারত-নিউজিল্যান্ড ম্যাচ বৃষ্টিতে ভেস্তে যাওয়ার হতাশা জানান দিল টুইটার

Updated: 13 June 2019 20:09 IST

বৃষ্টিতে ভেস্তে গেল ভারত-নিউজিল্যান্ড ২০১৯ বিশ্বকাপের ম্যাচ।

Fans Are Really Frustrated That India-New Zealand Match Called Of Due To Rain
বৃষ্টিতে একরাশ হতাশা নিয়ে বাড়ি ফিরলেন ট্রেন্ট ব্রিজের সমর্থকরা © এএফপি

ট্রেন্ট ব্রিজে (Trent Bridge) বৃষ্টি যেভাবে আরও একটি বিশ্বকাপ ২০১৯-এর (World Cup 2019) ম্যাচের উপর প্রভাব ফেলল তাতে হতাশ সমর্থকরা। গোটা বিশ্ব থেকে ফ্যানদের অভিব্যক্তি বুঝিয়ে দিল তাঁরা কতটা হতাশ। কিন্তু বৃষ্টিতে ভেস্তে যাওয়া ম্যাচ নিয়ে রীতিমতো মজা করতে ছাড়লেন না তাঁরা। বিভিন্ন ছবির মধ্যে দিয়ে তাঁরা বুঝিয়ে দিলেন বিশ্বকাপের এই মাচ ভেস্তে যাওয়াটা কতটা মজার হয়ে গিয়েছে তাদের কাছে। নটিংহ্যামে বেশ কয়েকদিন ধরেই বৃষ্টি চলছে। বৃহস্পতিবার সকাল থেকেই প্রবল বৃষ্টি। দুই দল মাঠে পৌঁছনোর পর তেকে কখনও বৃষ্টি থেমেছে কখনও জোড়ে নেমেছে। কিন্তু এই পরিস্থিতিতে টস পর্যন্ত করা যায়নি। ভারতীয় সময় সাড়ে সাতটা নাগাদ ম্যাচ বাতিল ঘোষণা করে দিয়েছেন আম্পায়াররা। পিচ ঠিক থাকলেও আউটফিল্ডের অবস্থা খেলার উপযোগী ছিল না। এই অবস্থায় খেলতে নামলে চোট-আঘাতের সমস্যা হতে পারে বলেই মনে করেছেন তাঁরা। আর এই দীর্ঘ অপেক্ষার মধ্যেই সমর্থকরা মজার সব মেমে দিয়ে ভরিয়ে তুলেছে টুইটার। 

অনেকে তো আইসিসিকেই আর্জি জানিয়ে বসেছেন, বিশ্বকাপের লোগো বদলে ফেলা উচিৎ। এবং বদলে যাওয়া লোগো কেমন দেখতে হবে সেই ছবিও তারা দিয়ে দিয়েছেন।

দেখে নিন সেই সব টুইট:

 বৃহস্পতিবার নটিংহ্যামে বিশ্বকাপের তৃতীয় ম্যাচ খেলতে নামার কথা ছিল ভারতের। গতবারের চ্যাম্পিয়নদের হারিয়ে এ বার গতবারের রানার্সদের মুখোমুখি হয়েছিল ভারত (Indian Cricket Team)। প্রথম ম্যাচে দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে দ্বিতীয় ম্যাচে অস্ট্রেলিয়াকে হারিয়ে দিয়েছিলেন বিরাট কোহলিরা (Virat Kohli)। এ বার সামনে ছিল নিউজিল্যান্ড (New Zealand Cricket Team)। এখনও পর্যন্ত এই বিশ্বকাপে একটিও ম্যাচ হারেনি কিউইরা। তিনটি খেলে তিনটিতেই জিতে শীর্ষে রয়েছেন কেন উইলিয়ামস‌নরা (Kane Williamson)

ভারতের দু'টি খেলে দু'টিতেই জয়। শেষ ম্যাচে হারিয়েছে অস্ট্রেলিয়াকে। ওপেনার শিখর ধাওয়ান চোট পেয়ে ছিটকে গেলেও নিউজিল্যান্ডের বিরুদ্ধে ফেভারিট ধরা হচ্ছিল ভারতকেই। যদিও তার প্রমান পাওয়া গেল না।  ওপেনিংয়ে রোহিত শর্মার সঙ্গে এই ম্যাচে দেখা যাবে লোকেশ রাহুলকে জানিয়ে দিয়েছেন ব্যাটিং কোট সঞ্জয় বাঙ্গার। ওপেনিং সমস্যা যে লোকেশ রাহুলই মেটাবেন তা জানাই ছিল।

ত কয়েক দিন প্রবল বৃষ্টি না হলেও খেলার প্রতিবন্ধকতার জন্য তা যথেষ্ট। বুধবার বিরাট কোহলি অ্যান্ড টিং এই আবহাওয়ার মধ্যেও ট্রেন্ট ব্রিজে অনুশীলন করতে পৌঁছেছিলেন। প্রবল ঠান্ডা থাকলেও তার মধ্যেই ভারতীয় দল পুরো ট্রেনিং করেছে। কারন প্রতিপক্ষ ছিল নিউজিল্যান্ডের মতো শক্তিশালী দল। কিন্তু শেষ পর্যন্ত খেলাটাই হল না।

Comments
হাইলাইট
  • ট্রেন্ট ব্রিজে বৃষ্টিতে ভেস্তে গেল ম্যাচ
  • ম্যাচ বাতিল হওয়ার আগেই সমর্থকরা স্টেডিয়াম ছেড়ে বেরিয়ে যান
  • ভারত ও নিউজিল্যান্ড দুই দলই এখনও অপরাজিত
সম্পর্কিত খবর
কোহলির সমর্থন প্রভাব ফেলেনি শাস্ত্রীর নির্বাচনে: কপিল দেব
কোহলির সমর্থন প্রভাব ফেলেনি শাস্ত্রীর নির্বাচনে: কপিল দেব
ভারতীয় দলের কোচ হিসেবে এখনও পর্যন্ত কতটা সফল রবি শাস্ত্রী?
ভারতীয় দলের কোচ হিসেবে এখনও পর্যন্ত কতটা সফল রবি শাস্ত্রী?
চাহালের হয়ে বদলা নিলেন শ্রেয়াস! ফাঁস করলেন ইনিংসের রহস্য
চাহালের হয়ে বদলা নিলেন শ্রেয়াস! ফাঁস করলেন ইনিংসের রহস্য
শুক্রবারই ঘোষিত হবেন নতুন কোচ, মেয়াদ থাকবে টি২০ বিশ্বকাপ পর্যন্ত
শুক্রবারই ঘোষিত হবেন নতুন কোচ, মেয়াদ থাকবে টি২০ বিশ্বকাপ পর্যন্ত
৫৭ বছর বয়সে প্রয়াত প্রাক্তন ক্রিকেটার ভিবি চন্দ্রশেখর, সন্দেহ আত্মহত্যার
৫৭ বছর বয়সে প্রয়াত প্রাক্তন ক্রিকেটার ভিবি চন্দ্রশেখর, সন্দেহ আত্মহত্যার
Advertisement