Listen to the latest songs, only on JioSaavn.com
 

ইজহানের মিষ্টি ছবি পোস্ট করে সানিয়া মির্জা লিখলেন, ‘আমার ছোট্ট সানশাইন’

Updated: 29 November 2019 18:58 IST

Sania Mirza গত দু’বছর ধরে খেলা থেকে বাইরে ছিলেন সন্তান জন্মের জন্য।

Sania Mirza Posts Picture With Son Izhaan, Her "Little Sunshine". Twitterati Pour In Love
Sania Mirza টুইটার ইজহানের সঙ্গে ছবি পোস্ট করলেন © টুইটার

Sania Mirza আরও একবার সোশ্যাল মিডিয়ার মন জিতে নিলেন ছোট্ট ইজহানের ছবি পোস্ট করে। গত ৩০ অক্টোবরই এক বছরে পা দিয়েছে ইজহান। সানিয়া ছবি পোস্ট করে লেখেন, ‘‘এর জন্য ধন্যবাদ, কিন্তু তার থেকেও বেশি তুমি আমার ছোট্ট সানশাইন।'' যে ছবিতে এই মন্তব্য করেছেন সানিয়া সেখানে দেখা যাচ্ছে ইজহানকে কোলে নিয়ে দাঁড়িয়ে রয়েছেন তিনি এবং দু'জনেরই মুখে হাসি। আগেও এমনটা হয়েছে, যতবার ইজহানের ছবি সোশ্যাল মিডিয়ার সামনে এসেছে ততবারই ছোট্ট ইজহানের মিষ্টি ছবি থেকে আপ্লুত হয়ে গিয়েছে টুইটার। কমেন্টে ভরে উঠেছে সাইনার টুইটার হ্যান্ডল। জানুয়ারিতেই আন্তর্জাতিক টেনিসে ফিরছেন সাইনা হোবার্ট ইন্টারন্যাশনালের মাধ্যমে। দু'বছর খেলার বাইরে ছিলেন তিনি।

৩৩ বছরের ভারতীয় টেনিস তারকা শেষ খেলেছিলেন ২০১৭-র অক্টোবরে চায়না ওপেনে। সেখানে তাঁর ডবলস পার্টনার ছিলেন ইউক্রেনের নাদিয়া কিচেনক। হোবাট৪ ইন্টারন্যাশনালের আগে ডবলস র‍্যাঙ্কিংয়ে ৩৮-এ রয়েছেন সা‌নিয়া। 

সানিয়া পিটিআইকে জানিয়েছেন, ‘‘আমি এখন হোবার্টে খেলব, তার পর আমি খেলব অস্ট্রেলিয়ান ওপেনে।''

তিনি আরও বলেন, ‘‘আমার পরিকল্পনা রয়েছে মুম্বইয়ে আইটিএফ মহিলাদের একটি টুর্নামেন্টে আগামী মাসে খেলার। কিন্তু এখনও নিশ্চিত নই। দেখি আমার কব্জি কেমন থাকে। তবে হোবার্ট এবং অস্ট্রেলিয়ান ওপেন খেলা নিশ্চিত।''

সানিয়া মেনে নেন, সন্তান হওয়ার পর যে তাঁর মধ্যে অনেক পরিবর্তন হয়েছে তা তিনি বুঝতে পারছেন। 

ইজহানের প্রথম জন্মদিনে সানিয়া তাঁর বোন আনম মির্জার সঙ্গে ইজহানের একটি ভিডিও পোস্ট করেছিলেন

যে ভিডিওতে দেখা যাচ্ছিল আনমের কোলে বসে রয়েছে ইজহান আর তার আংটি নিয়ে খেলছে। সেখানে আনম ইজহানকে জিজ্ঞেস করছে ‘‘তোমার বয়স কত?'' আর তার পরই ইজহান একগাল হেসে মাসির দিকে তাকিয়ে তার এক আঙুল দিয়ে দেখিয়ে দিচ্ছে তার বয়স কত।

Comments
Advertisement