টেবিল টেনিস তারকা সৌম্যজিৎ ঘোষের বিরুদ্ধে এ বার বধূ নির্যাতনের অভিযোগ

Updated: 18 January 2019 12:44 IST

শোনা যাচ্ছে যৌন নির্যাতনেরও অভিযোগ রয়েছে সৌম্যজিতের এক আত্মীয়ের বিরুদ্ধে। সঙ্গে পণের দাবিও ছিল। রয়েছে খেতে না দেওয়ার অভিযোগ।

‘Torturing The Bride’ New allegation against the table tennis star Soumajit Ghosh
আবার সমস্যায় সৌম্যজিৎ ঘোষ © ফাইল চিত্র

এ বার বধূ নির্যাতনের অভিযোগ উঠল তাঁর ও তাঁর পরিবারের বিরুদ্ধে। বুধবার সৌম্যজিতের স্ত্রী তুলিকা দত্ত থানায় গিয়ে তাঁর স্বামী ও তাঁর পরিবারের বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ দায়ের করেন। বারাসতের মহিলা পুলিশ থানায় এই অভিযোগ দায়ের করা হয়েছে। ২০১৮-র প্রথম দিকে সৌম্যজিতের বিরুদ্ধে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস ও পড়ে বিয়ে করতে না চাওয়ার অভিযোগ তোলেন তুলিকা। সেই অভিযোগের কারণে তাঁকে নির্বাসিত করে টেবিল টেনিস ফেডারেশন অব ইন্ডিয়া। যে কারণে তিনি এশিয়ান গেমসেও অংশ নিতে পারেননি। সেই সময় তুলিকা নাবালিকা হওয়ায় ধর্ষণ ও পকসো ধারায় সেই সময় মামলা করা হয়েছিল।

এর পর অগস্ট মাসে তুলিকা ও সৌম্যজিতের বিয়ে হয়। পাঁচ মাস কাটতে না কাটতেই আবার মামলার মুখে দেশের এই তারকা টেবিল টেনিস প্লেয়ার। বিয়ে করায় তাঁর নির্বাসনও গত ডিসেম্বরে তুলে নেওয়া হয়েছিল। টেবিল টেনিসের মূল স্রোতেক ফেরার চেষ্টা করছিলেন তিনি। আবার বড় সমস্যার মুখে তিনি।

তুলিকার অভিযোগ, সৌম্যজিৎ, তাঁর বাবা-মা এবং পরিবারের অন্যান্যরা তাঁর উপর অত্যাচার চালাত। তাঁর অভিযোগ বিয়ের আগের করা মামলা তুলে নিতে জোর করে তাঁকে সই করানো হয়েছিল। তাও তিনি করেছিলেন। কিন্তু সৌমজিতদের অত্যাচার চলতেই থাকে। শারীরিক ও মানসিক অত্যাচারের অভিযোগ করা হয়েছে তুলিকার পক্ষ থেকে।

শোনা যাচ্ছে যৌন নির্যাতনেরও অভিযোগ রয়েছে সৌম্যজিতের এক আত্মীয়ের বিরুদ্ধে। সঙ্গে পণের দাবিও ছিল। রয়েছে খেতে না দেওয়ার অভিযোগ। গত মঙ্গলবার সৌম্যজিৎ বাড়ি ছেড়ে বেরিয়ে যান। তার পরই তিনি বাপের বাড়ি ফিরে যান এবং অভিযোগ দায়ের করেন। যদিও সব অভিযোগ মিথ্যে বলে উড়িয়ে দিয়েছেন টেবিল টেনিস তারকা। তিনিও আদালতেই জবাব দেবেন বলে জানিয়েছেন।

সৌম্যজিৎ বলেন, ‘‘আমি শুনেছি অভিযোগের কথা। সব মিথ্য এর উত্তর আমি আদালতেই দেব। আমি কলকাতাতেই রয়েছি কোথাও যাইনি। কোনও সমস্যা হলে কতা বলে মিটমাট করা যেত কিন্তু আমি তো সেই সুযোগই পেলাম না।''

Comments
হাইলাইট
  • আবার অভিযোগ উঠল টেবিল টেনিস তারকা সৌম্যজিৎ ঘোষের বিরুদ্ধে
  • স্ত্রী তুলিকা দত্ত বারাসত মহিলা থানায় অভিযোগ জানালেন
  • সদ্য নির্বাসন কাটিয়ে মূল স্রোতে ফিরছিলেন সৌম্যজিৎ
সম্পর্কিত খবর
টেবিল টেনিস তারকা সৌম্যজিৎ ঘোষের বিরুদ্ধে এ বার বধূ নির্যাতনের অভিযোগ
টেবিল টেনিস তারকা সৌম্যজিৎ ঘোষের বিরুদ্ধে এ বার বধূ নির্যাতনের অভিযোগ
সৌম্যজিতের নির্বাসন তুলে নিল টেবল টেনিস ফেডারেশন
সৌম্যজিতের নির্বাসন তুলে নিল টেবল টেনিস ফেডারেশন
Advertisement