IPL 2020: আরসিবি'র নতুন লোগো প্রকাশ্যে, প্রত্যুত্তরে কী টুইট করল সানরাইজার্স

Updated: 14 February 2020 15:09 IST

আইপিএল ২০২০-র  (IPL 2020) জন্য নতুন লোগো প্রকাশ্যে আনল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (RCB)। শুক্রবার নতুন লোগো (Tweeted The New Logo) প্রকাশ্যে এনে ওই ফ্র্যাঞ্চাইজি লিখেছে, "সাহস, গর্ব আর চ্যালেঞ্জ নেওয়ার মানসিকতাকে সঙ্গী করে আমাদের রাজসিক সিংহের প্রত্যাবর্তন।"

IPL 2020: RCB Unveil New Logo, SRH Try To Steal Their Thunder With Cheeky Comment
আইপিএল ২০২০-র জন্য নতুন লোগো প্রকাশ্যে আনল আরসিবি © Twitter@RCBTweets

আইপিএল ২০২০-র  (IPL 2020) জন্য নতুন লোগো প্রকাশ্যে আনল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (RCB)। শুক্রবার নতুন লোগো (Tweeted The New Logo) প্রকাশ্যে এনে ওই ফ্র্যাঞ্চাইজি লিখেছে, "সাহস, গর্ব আর চ্যালেঞ্জ নেওয়ার মানসিকতাকে সঙ্গী করে আমাদের রাজসিক সিংহের প্রত্যাবর্তন।" পাশাপাশি সেই টুইটে নিজেদের নতুন পরিচিতি সমন্ধে লিখতে গিয়ে হ্যাশট্যাগ প্লে বোল্ড (# Play Bold) ব্যানারে ওই ফ্র্যাঞ্চইজি আরও লিখেছে; নতুন দশক, নতুন আরসিবি আর এটা আমাদের নতুন লোগো। সেই টুইটারে প্রত্যুত্তরে অপর এক ফ্র্যাঞ্চাইজি সানরাইজার্স হায়দরাবাদ (SRH) তেলগুতে লিখেছে, "ই শালা লোগো চালা বাগুন্দিল?" এই রসিক মন্তব্যের সঙ্গে হায়দরাবাদ হ্যাশট্যাগ প্লে বোল্ড ব্যানারে আরও জুড়ে দিয়েছে, কমলা ব্রিগেড এবারও সাহস নিয়ে ২২ গজে নামতে প্রস্তুত। সেই মন্তব্যের সঙ্গে হায়দরবাদের এই মরশুমের ওপেনিং জুটি অস্ট্রেলিয়ান ডেভিড ওয়ার্নার (David Warnar) ও ইংল্যান্ডের জনি ব্যায়ারস্টোর (Johny Bairstow) ছবি পোস্ট করা হয়েছে। 

সচিন তেন্ডুলকরের ইনস্টাগ্রাম পোস্টে কী মন্তব্য করলেন Sourav Ganguly

এদিকে লোগো প্রকাশ প্রসঙ্গে আরসিবি'র চেয়ারম্যান সঞ্জীব চুরিওয়াল বলেন, "নতুন লোগো ডিজাইনের পিছনে আমাদের সিংহকে সাম্প্রতিক সময়ের সঙ্গে গড়ে তোলার ভাবনা কাজ করেছে। সেই নতুন লোগোর বিষয়, আমাদের ফ্যানেদের অবিরাম বিনোদন ও আবেগের মর্যাদা দেওয়া।" এদিকে ২০০৮ থেকে ২০১৯-- একবারও আইপিএল ট্রফি ঢোকেনি আরসিবি'র ড্রেসিংরুমে। ফলে, পুরো নতুন রূপে এবছর শুরু করতে চাইছে ওই ব্যাঙ্গালুরু ফ্র্যাঞ্চাইজি। সোশাল মাধ্যম থেকে সরিয়ে দেওয়া হয়েছে পুরনো ডিসপ্লে, কভার ফটো আর কিছুটা পরিবর্তণ হয়েছে ফ্র্যাঞ্চাইজির নামে। ফলে সরে গিয়েছে অধিনায়ক বিরাট কোহলির ছবিও। এই পরিবর্তন দেখে স্পষ্টতই হতাশা চেপে রাখতে পারেননি ভিকে। তিনি পাল্টা টুইট করে লিখেছেন, "ক্যাপ্টেনের অবগতি ছাড়াই সবকিছু পরিবর্তন হয়ে গেল। আমাকে জানাও সত্যি যদি কিছু সাহায্যের দরকার হয় তো। 

U-19 World Cup: যশস্বী জয়সওয়ালের টুর্নামেন্টের সেরার ট্রফি ভেঙে গেল: রিপোর্ট

এদিকে জানা গিয়েছে, এই পরিবর্তন আরসিবির ঘরের দ্বন্দ্বকে উসকে দিয়েছে। খবর, যুজবেন্দ্র চাহাল,  এবি ডে' ভিলিয়ারস এমনকি পড়শি ফ্র্যাঞ্চাইজি এসআরএইচ এই পরিবর্তন প্রসঙ্গে জানলেও, কিছুই জানেন না অধিনায়ক বিরাট কোহলি।  

Comments
হাইলাইট
  • শুক্রবার নতুন লোগো প্রকাশ্যে আনল আরসিবি
  • সেই লোগো দেখে রসিক মন্তব্য করেছে সানরাইজার্স হায়দরাবাদ
  • এখনও পর্যন্ত একবারও আইপিএল জিতে উঠতে পারেনি আরসিবি
সম্পর্কিত খবর
"লোগো কা কাম হ্যায় কেহনা", RCBর নতুন লোগো দেখে টুইট করলেন রোমাঞ্চিত বিরাট কোহলি
"লোগো কা কাম হ্যায় কেহনা", RCB'র নতুন লোগো দেখে টুইট করলেন রোমাঞ্চিত বিরাট কোহলি
IPL 2020: আরসিবির নতুন লোগো প্রকাশ্যে, প্রত্যুত্তরে কী টুইট করল সানরাইজার্স
IPL 2020: আরসিবি'র নতুন লোগো প্রকাশ্যে, প্রত্যুত্তরে কী টুইট করল সানরাইজার্স
IPL 2020: বিরাট কোহলিকে না জানিয়েই আরসিবি সরিয়ে দিল সোশ্যাল মিডিয়া পোস্ট
IPL 2020: বিরাট কোহলিকে না জানিয়েই আরসিবি সরিয়ে দিল সোশ্যাল মিডিয়া পোস্ট
IPL 2020: নিলামের পর কোন দল কেমন হল, এক নজরে
IPL 2020: নিলামের পর কোন দল কেমন হল, এক নজরে
অ্যাথলেটিক্স ছাড়ার পর আইপিএল খেলতে চান Yohan Blake
অ্যাথলেটিক্স ছাড়ার পর আইপিএল খেলতে চান Yohan Blake
Advertisement