ম্যাচ শেষ   
Match 11, রাজীব গান্ধী ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়াম,হায়দ্রাবাদ, Mar 31, 2019
সানরাইজার্স হায়দ্রাবাদ সানরাইজার্স হায়দ্রাবাদ
231/2 (20.0/20)
রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর
113 (19.5/20)
রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর কে সানরাইজার্স হায়দ্রাবাদ, 118 রানে হারাল

IPL 2019 SRH Vs RCB: হায়দ্রাবাদের কাছে 118 রানের হারল বেঙ্গালুরু

Updated:01 April 2019 20:31 IST

IPL 2019, SunRisers Hyderabad vs Royal Challengers Bangalore: টসে জিতে হায়দরাবদ কে ব্যাট করতে পাঠায় বেঙ্গালুরু

IPL: SRH vs RCB Live Cricket Score:  RCB Win Toss Elect To Bowl Against SRH In Hyderabad
© BCCI/IPL

হায়দরাবাদের রাজীব গান্ধী স্টেডিয়ামে ঘুরল না ভাগ্যের চাকা হায়দ্রাবাদের কাছে 118 রানে হারল বেঙ্গালুরু। হায়দ্রাবাদের করা 231 রান তাড়া করতে নেমে কার্যত তাদের ঘরের মতো ভেঙে গেল বিরাটদের ব্যাটিং। শুরু থেকেই উইকে হারিয়ে নিজেদের চাপে ফেলে দেয় বেঙ্গালুরু। প্রাথমিক ধাক্কাই আর কাটিয়ে উঠতে পারল না তারা।

 রবিবার বিকেলে মুখোমুখি হয় দক্ষিণ ভারতের দুটি দল।এ মরশুমে প্রথম জয় ইতিমধ্যেই পেয়েছে হায়দরাবাদ। আর বেঙ্গালুরু এখনও ম্যাচ জিততে পারেনি। সেদিক থেকে দেখলে টিম কোহলির মধ্যে যে বিরাট তাগিদ ছিল  তা  বলাই যায়।প্রথমে ব্যাট করতে নেমে বেঙ্গালুরুর বিরুদ্ধে ঘরের মাঠে দারুণ শুরু করে হায়দরাবাদ। ঘরের মাঠে শুরু থেকেই বিস্ফোরক মেজাজে দেখা দেন দুই ওপেনার। প্রথম দশ ওভারেই রান একশো ছড়িয়ে যায়।বেঙ্গালুরুর বোলিংকে দুরমুশ করে রানের পাহাড়ে পৌঁছে যায় হায়দারাবাদ ।  পনেরোর ওভারের শেষে রান হয় 164। শতরান করেন  জনি বিয়েস্টো।

গত ম্যাচে সঞ্জু স্যামসংয়ের  শতরান গোটা টিমকে বাড়তি ভরসা দিয়েছে। অধিনায়ক থেকে শুরু করে গোটা টিমই কোহলিদের হারাতে আত্মবিশ্বাসী। শতরান করে প্যাভিলিয়নে ফেরেন জনি বিয়েস্টো। সতেরো ওভারে পড়ে প্রথম উইকেট। তাঁকে ফেরালেন চাহল।

কোহলিদের সামনে বিরাট রানের টার্গেট দেয় হায়দরবাদ। নিজেদের কুড়ি ওভারে মাত্র দুই উইকেট হারিয়ে 231  রান করে তারা। শতরান করেন দুই ওপেনার জনি বিয়েরস্টো  এবং ডেভিড ওয়ার্নার। 100 রানে দ্বিতীয়জন অপারাজিত রইলেন দুজনে।   বড় রান তাড়া করতে নেমে শুরুতেই ধাক্কা খায় বেঙ্গালুরু। পরপর তিন উইকেটের পতন হয়।  ফেরেন পৃথ্বী শ। তার একটু পরেই ফিরে যান আরেক ওপেনার সাইমন এবং এ বি ডিভিলিয়ার্স। চার ওভারের শেষে বেঙ্গালুরুর রান দাঁড়ায় 22।

হায়দ্রাবাদের বোলিংয়ের সামনে দাঁড়াতেই পারল না বেঙ্গালুরু। আট ওভারের শেষে বেঙ্গালুরুর রান ছয় উইকেটে 36। মাত্র 3 রান করে ফিরে যান অধিনায়ক বিরাট কোহলি। ম্যাচ  জিততে 72 বলে 196 রান করতে হত হায়দ্রাবাদকে।

    Comments
    সম্পর্কিত খবর
    IPL 2019 SRH Vs RCB:  হায়দ্রাবাদের কাছে 118 রানের হারল বেঙ্গালুরু
    IPL 2019 SRH Vs RCB: হায়দ্রাবাদের কাছে 118 রানের হারল বেঙ্গালুরু
    IPL 2019, SRH vs RCB: কখন, কোথায় দেখবেন ম্যাচের লাইভ
    IPL 2019, SRH vs RCB: কখন, কোথায় দেখবেন ম্যাচের লাইভ
    Advertisement