IPL 2019, SRH vs CSK: ছক্কা হাঁকিয়ে হায়দ্রাবাদকে জয় এনে দিলেন বেয়ারস্টো

Updated: 17 April 2019 23:30 IST

IPL 2019, SunRisers Hyderabad vs Chennai Super Kings: প্লে-অফে যেতে অপেক্ষা বাড়ল চেন্নাই সুপার কিংসের।

IPL 2019, SRH vs CSK: Hyderabad Beat Chennai By 6 Wickets
SRH vs CSK IPL: আট ম্যাচে সাতটি জয় পেয়েছে চেন্নাই © বিসিসিআই/আইপিএল

শীর্ষে থাকা Chennai super Kings-কে ৬ উইকেটে হারিয়ে দিল Sunrisers Hyderabad। হায়দ্রাবাদের মাটিতে এই ম্যাচে জয় চেন্নাইকে পৌঁছে দিতে পারত প্লে-অফে। কিন্তু তেমনটা হল না। তিনবারে IPL চ্যাম্পিয়ন ধোনির চেন্নাই এ দিন ছিল ধোনিহীন। সুরেশ রায়নার নেতৃত্বে দ্বিতীয় হারের মুখ দেখতে হল চেন্নাইকে। তিন ম্যাচে টানা হারের পর জয়ে ফিরল সানরাইজার্স হায়দ্রাবাদও। হোম টিমের হয়ে ডেভিড ওয়ার্নারের ২৫ বলে ৫০ এবং জনি বেয়ারস্টোর ৪৪ বলে অপরাজিত ৬১ রানের সৌজন্যে ১৯ বল বাকি থা্কতেই জয় ছিনিয়ে নিল সানরাইজার্স হায়দ্রাবাদ। 

এই মরসুমে এই প্রথম ধোনিকে ছাড়াই নেমেছে চেন্নাই সুপার কিংস। অধিনায়কত্ব করছেন সুরেশ রায়না। চেন্নাইয়ের হয়ে ওপেন করতে নেমেছেন ফাফ দু প্লেসি ও শেন ওয়াটসন। এই মরসুমে প্রায় সব অধিনায়কই টস জিতে প্রথমে ফিল্ডিং নিয়েছে। সুরেশ রায়না প্রথম অধিনায়কত্ব নিয়েই ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিলেন। যদিও কেন উইলিয়ামসন বলেন, ‘‘সঠিক সিদ্ধান্ত। আমরাও প্রথমে ব্যাট করতে চেয়েছিলাম।''

দেখুন স্কোরবোর্ড

পাঁচ ওভার শেষে চেন্নাই ২৭-০। খুব মন্থর চলছে চেন্নাইয়ের রানের গতি। ২৯ বলে ৩১ রান করে আউট শেন ওয়াটসন। তাঁকে ফেরালেন নাদিম। ১০ ওভারে চেন্নাই ৮০-১। এর পরই আউট হয়ে যান আর এক ওপেনার ফাফ দু প্লেসি। ৩১ বলে ৪৫ রান করেন তিনি। শঙ্করের বলে বেয়ারস্টোকে ক্যাচ দিয়ে ফেরেন তিনি। রশিদ খানের বলে ১৩ বলে ১৩ রান করে এলবিডব্লু আউট সুরেশ রায়না। রশিদ খানের এই ওভারেই ওএলবিডব্লু হয়ে যান কেদার যাদবও। মাত্র এক রান করেন তিনি। পর পর দুটো রিভিউ নষ্ট হল চেন্নাইয়ের। 

১৫ ওভারে চেন্নাই ১০২-৫। এই ওভারেই কোনও রান করে ফ ইরলেন বিলিং। ২০ ওভারে চেন্নাই সুপার কিংস ১৩২-৫। ২১ বলে ২৫ রান করে অপরাজিত থাকেন অম্বাতি রায়ডু। ২০ বলে ১০ রান করে অপরাজিত থাকেন রবীন্দ্র জাডেজা।

জবাবে ব্যাট করতে নেমে ২৫ বলে ৫০ রান করে আউট হন ডেভিড ওয়ার্নার। ৪০ রান করেন বাউন্কেডারি হাঁকিয়েই। উইলিয়ামসন পাঁচ বলে তিন রান করে আউট হন। সাত ওভারে হায়দ্রাবাদ ৭১-২। ১২ ওভারের শেষে হায়দ্রাবাদ ১০৪-২। হাফ সেঞ্চুরি জনি বেয়ারস্টোর।  ছক্কা হাঁকিয়ে হায়দ্রাবাদকে জয় এনে দিলেন জনি বেয়ারস্টো। ৬ উইকেটে হার চেন্নাইয়ের। 

Sunrisers Hyderabad: ডেভিড ওয়ার্নার, জনি বেয়ারস্টো, কেন উইলিয়ামসন, বিজয় শঙ্কর, ইউসুফ পাঠান, দীপক হুদা, রশিদ খান, শাহবাজ নাদিম, ভুবনেশ্বর কুমার, সন্দীপ শর্মা, খলিল আহমেদ।

Chennai Super Kings: শেন ওয়াটসন, ফাফ দু প্লেসি, সুরেশ রায়না, স্যাম বিলিংস, অম্বাতি রায়ডু, কেদার যাদব, রবীন্দ্র জাডেজা, কর্ণ শর্মা, দীপক চাহার, শার্দূল ঠাকুর, ইমরান তাহির।

Comments
সম্পর্কিত খবর
‘গো ড্যাডি’ বোর্ড নিয়ে গ্যালারিতে হাজির এই ছোট্ট মেয়ে
‘গো ড্যাডি’ বোর্ড নিয়ে গ্যালারিতে হাজির এই ছোট্ট মেয়ে
IPL 2019, SRH vs CSK: ছক্কা হাঁকিয়ে হায়দ্রাবাদকে জয় এনে দিলেন বেয়ারস্টো
IPL 2019, SRH vs CSK: ছক্কা হাঁকিয়ে হায়দ্রাবাদকে জয় এনে দিলেন বেয়ারস্টো
Advertisement