ম্যাচ শেষ   
Match 19, রাজীব গান্ধী ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়াম,হায়দ্রাবাদ, Apr 06, 2019
সানরাইজার্স হায়দ্রাবাদ হায়দ্রাবাদ
96 (17.4/20)
মুম্বই ইন্ডিয়ান্স মুম্বাই
136/7 (20.0/20)
সানরাইজার্স হায়দ্রাবাদ কে মুম্বই ইন্ডিয়ান্স, 40 রানে হারাল

IPL 2019, SRH Vs MI: মুম্বইয়ের বিরুদ্ধে মুখ থুবড়ে পড়ল হায়দ্রাবাদ, হার ৪০ রানে

Updated: 06 April 2019 23:36 IST

IPL 2019: ব্যাটিং ব্যর্থতায় ১৩৭ রানের লক্ষ্যের ধারে কাছে পৌঁছতে পারল না হায়দ্রাবাদ।

IPL 2019, SRH Vs MI: Mumbai Beat Hyderabad By 40 Runs
চেন্নাইকে হারিয়ে আত্মবিশ্বাসী মুম্বই © এএফপি

টানা দুরন্ত পারফর্মে‌ন্স এ বার জোড় ধাক্কা খেল মুম্বইয়ের সামনে।  ঘরের মাঠে মুম্বইয়ের কাছে রীতিমতো নাস্তানাবুদ হতে হল সানরাইজার্স হায়দ্রাবাদকে। প্রথমে ব্যাট করে শেষ বেলায় মুম্বইকে ১৩৬ রানে পৌঁছে দিয়েছিলেন কেরন পোলার্ড। ২৬ বলে ৪৬ রান করে অপরাজিত থাকলেন তিনি। না হলে মুম্বইয়ের ব্যাটিংও এ দিন ব্যর্থ। শেষ তিন ম্যাচের পারফর্মেমেন্সের বিটারে হায়দ্রাবাদের জন্য এই লক্ষ্য তেমন কিছু বড় বিষয় ছিল না। কিন্তু দুই ওপেনার ডেভিড ওয়ার্নার ও জনি বেয়ারস্টো ব্যর্থ হতেই শেষ হয়ে গেল হায়দ্রাবাদের সব লড়াই। ১৭.৪ ওভারে ৯৬ রান করে শেষ হয়ে গেল সানরাইজার্সদের ইনিংস। ৪০ রানে হারের মুখ দেখতে হল।

দেখুন স্কোরবোর্ড

টস জিতে মুম্বইকে প্রথমে ব্যাট করতে পাঠিয়েছিল হায়দ্রাবাদ। শুরুটা ভাল হল না মুম্বই ইন্ডিয়ান্সের। ১৪ বলে ১১ রান করে ফিরে গেলেন রোহিত শর্মা। আট বলে সাত রান কর এআঈউট হলেন সূর্যকুমার যাদব। পাঁচ ওভারের শেষে মুম্বই ইন্ডিয়ান্স ২৮-২। ব্যাট করছেন কুইন্টন ডে কক ও ইশান কিষান। কিন্তু বেশিক্ষণ টানতে পারলেন না দে কক। ১৮ বলে ১৯ রান করেন তিনি। ১৩ বলে ছয় রান করে আউট হন ক্রুনাল পাণ্ড্যে। ১০ ওভারেই ৫২ রানে তিন উইকেট চলে গিয়েছিল মুম্বইয়ের। 

১৭ রান করে রান আউট হয়ে যান ইশান কিষান। কেউই এদিন এখনও পর্যন্ত মুম্বই ইন্ডিয়ান্সের ব্যাটিংকে ভরসা দিতে পারেননি। ১০০ রানের গণ্ডি পেরনোর আগেই পাঁচ উইকেট হারিয়ে ফেলে মুম্বই। ১৫ ওভারে মুম্বই ৭৫-৫। শেষ ভরসা ছিলেন হার্দিক পাণ্ড্যে। কিন্তু তিনিও সেটা দেখাতে পারলেন না এদিন। দিনটি আসলে মুম্বইয়ের ব্যাটসম্যানদের ছিল না। ১৪ বলে ১৪ রান করে রশিদ খানের বলে প্যাভেলিয়নে ফিরলেন হার্দিক পাণ্ড্যে।

১৭ ওভারের শেষে মুম্বই ৯২-৬। ১৯তম ওভারে সিদ্ধার্থ কলকে পর পর ওভার বাউন্ডারি হাঁকিয়ে দলের রানকে কিছুটা গতি দেন পোল‌ার্ড। সিদ্ধার্থ কলের শেষ ওভারে ২০ রান আসে মুম্বইয়ের ঘরে। ২৬ বলে ৪৬ রান করে অপরাজিত থাকেন কেরন পোলার্ড। ২০ ওভারে ১৩৬-৭-এ শেষ হয় মুম্বইয়ের ইনিংস।

১৩৭ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমেছেন ডেভিড ওয়ার্নার ও জনি বেয়ারস্টো। কিন্তু এই ম্যাচে এই ওপেনিং জুটির সেই পারফর্মেন্স দেখা গেল না। ১৫ রানে ওয়ার্নার ও ১৬ রানে বেয়ারস্টো আউট হয়ে গেলেন।  পাঁচ ওভারে হায়দ্রাবাদ ৩৩-২। তিন নম্বরে ব্যাট করতে নেমে ৫ রানে আউট হয়ে যান বিজয় শঙ্করও।মণীশ পাণ্ড্যে ফিরলেন ১৫ রানে। 

১০ ওভারে হায়দ্রাবাদ ৫৯-৩। কোনও রান না করেই ফিরে যান ইউসুফ পাঠান। ১৫ ওভারের শেষে হায়দ্রাবাদ ৮৪-৫। এর পর দীপক হুদা ২০, মহম্মদ নবি ১১, রশিদ খান ০, ভুবনেশ্বর কুমার ২ রানে আউট হয়ে যান। ১৭.৪ ওভারে ৯৬ রানে শেষ হয়ে যায় হায়দ্রাবাদের ইনিংস। ৪০ রানের হারে মুখ দেখতে হল   হায়দ্রাবাদকে।

সানরাইজার্স হায়দ্রাবাদ: ডেভিড ওয়ার্নার, জনি বেয়ারস্টো, বিজয় শঙ্কর, মণীষ পাণ্ড্যে, দীপক হুদা, ইউসুফ পাঠান, মহম্মদ নবি, রশিদ খান, ভুবনেশ্বর কুমার, সন্দীপ শর্মা, সিদ্ধার্থ কল।

মুম্বই ইন্ডিয়ান্স: কুইন্টন ডে কক, রোহিত শর্মা, সূর্যকুমার যাদব, ইশান কিষান, হার্দিক পাণ্ড্যে, কেরন পোলার্ড, ক্রুনাল পাণ্ড্যে, জেসন বেহেনড্রফ, রাহুল চাহার, আলজারি জোসেফ, জসপ্রিত বুমরা।

Comments
সম্পর্কিত খবর
IPL 2019: আইপিএল-এর ইতিহাসে অভিষেকেই সেরা বোলিং আলজারির
IPL 2019: আইপিএল-এর ইতিহাসে অভিষেকেই সেরা বোলিং আলজারির
IPL 2019, SRH Vs MI: মুম্বইয়ের বিরুদ্ধে মুখ থুবড়ে পড়ল হায়দ্রাবাদ, হার ৪০ রানে
IPL 2019, SRH Vs MI: মুম্বইয়ের বিরুদ্ধে মুখ থুবড়ে পড়ল হায়দ্রাবাদ, হার ৪০ রানে
Advertisement