IPL 2019, KKR vs RCB: কলকাতাকে ১০ রানে হারিয়ে দিল বেঙ্গালুরু

Updated: 20 April 2019 00:02 IST

IPL 2019, Kolkata Knight Riders Vs Royal Challengers Bangalore:ঘরের মাঠে আবার হার কলকাতার।

IPL 2019, KKR vs RCB: Kolkata Lost To Bengaluru By 10 Runs
KKR vs RCB: ইডেনে কলকার মুখোমুখি বিরাট কোহলিরা © বিসিসিআই/আইপিএল

সবার নজর ছিল Andre Russell-এর দিকে। কিন্তু সবাইকে স্বস্তি দিয়ে তিনি দলে রয়েছেন। শুক্রবার ঘরের মাঠে Royal Challengers Bengaluru-র বিরুদ্ধে খেলতে নেমেছে Kolkata Knight Riders। টস জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছে কলকাতা। প্রথমে ব্যাট করে শুরুটা ভাল না হলেও পরে হাল ধরে নেন বিরাট কোহলি ও মইন আলি। মইন আলির ৬৬ ও বিরাটের ১০০ রানের সুবাদে কলকাতার সামনে ২১৪ রানের টার্গেট রাখে বেঙ্গালুরু। জবাবে ব্যাট করতে নেমে শুরুটা মোটেও ভাল হয়নি কলকাতার। পর পর চার উইকেট হারিয়ে চাপে পড়ে যায় কলকাতা। শেষ পর্যন্ত হাল ধরেন নীতিশ রান (৪৬ বলে ৮৬ রানে অপরাজিত) ও আন্দ্রে রাসেল (২৫ বলে ৬৫)।  ২০ ওভারে কলকাতা থামো ২০৩-৫-এ। ১০ রানে হারের মুখ দেখতে হল।

বেঙ্গালুরুর হয়ে ওপেন করতে নেমেছিলেন বিরাট কোহলি ও পৃথ্বী শ। কিন্তু শুরুতেই ১১ বলে ১১ রান করে আউট হয়ে গেলেন পৃথ্বী শ। বিরাট কোহলির সঙ্গে ব্যাট করতে নেমেছেন অক্ষদীপ নাথ। পাঁচ ওভারের শেষে বেঙ্গালুরু ৩০-১। ১৫ বলে ১৩ রান করে আউট হন অক্ষদীপ। ১০ ওভারের শেষে বেঙ্গালুরু ৭০-২। লড়ছেন বিরাট কোহলি। 

১৫ ওভারের শেষে বেঙ্গালুরু ১২২-২। হাফ সেঞ্চুরি সেরে ফেলেছেন বিরাট কোহলি। ২৮ বলে ৬৬ রান করে আউট হয়েছেন মইন আলি। ৫৮ বলে ১০০ রান করে আউট হলেন বিরাট কোহলি। শেষ বলে আউট হলেন বিরাট কোহলি। ২০ ওভারে বেঙ্গালুরু ২১৩-৪। ২০ বলে ৯ রান করে আউট হলেন উথাপ্পা।

বড় রানের লক্ষ্যে শুরুতেই জোড় ধাক্কা খেল কেকেআর। পাঁচ ওভারের শেষে কলকাতা ৩৩-৩। ক্রিস লিন ১, সুনীল নারিইন ১৬ ও শুবমান গিল ৯ রান করে আউট হয়ে গেলেন। ১০ ওভারে কলকাতা ৬০-৩। ব্যাট করছেন নীতিইশ রানা ও রবিন উথাপ্পা।

১৫ ওভারে কলকাতা ১২১-৪। সেখান থেকে নীতিশ রানার অপরাজিত ৮৬ ও আন্দ্রে রাসেলের দ্রুত ৬৫ রানে বাঁচাতে পারল না কলকাতাকে। ১০ রানে হারতে হল বেঙ্গালুরুর কাছে।

Royal Challengers Bangalore: পৃথ্বী শ, বিরাট কোহলি, মইন আলি, মার্কাস স্তইনিস, হেনরিক ক্লাসেন, অক্ষদীপ নাথ, পবন নেগি, ডেল স্টেইন, মহম্মদ সিরাজ, নভদীপ সাইনি, যুজবেন্দ্র চাহাল। 

Kolkata Knight Riders: ক্রিস লিন, সুনীল নারিন, নীতিশ রানা, রবিন উথাপ্পা, দীনেশ কার্তিক, আন্দ্রে রাসেল, শুবমান গিল, পীযুশ চাওলা, কুলদীপ যাদব, প্রসিধ কৃষ্ণা, হ্যারি গার্নে।

Comments
সম্পর্কিত খবর
IPL 2019, KKR vs RCB: কলকাতাকে ১০ রানে হারিয়ে দিল বেঙ্গালুরু
IPL 2019, KKR vs RCB: কলকাতাকে ১০ রানে হারিয়ে দিল বেঙ্গালুরু
IPL 2019, KKR vs RCB: কখন, কোথায় দেখবেন ম্যাচের লাইভ
IPL 2019, KKR vs RCB: কখন, কোথায় দেখবেন ম্যাচের লাইভ
Advertisement