Watch: ''চাহাল টিভি''তে Shikhar Dhawan কীভাবে ওই লেগস্পিনারের সঙ্গে রসিকতা করলেন

Updated: 18 January 2020 17:29 IST

রাজকোট স্টেডিয়ামে ম্যাচের পর KL Rahul কে সঙ্গী করে কমেন্ট্রি করতে দেখা গেল শিখর ধাওয়ানকে। এই দুই ব্যাটসম্যান দ্বিতীয় ওডিআই-তে ৫০ ওভারে ৩৪০ রানের পাহাড় গড়তে ভারতকে সাহায্য করেছেন।

Watch Video: Shikhar Dhawan Takes Over Chahal TV, Savagely Trolls Leg-Spinner.
IND vs AUS: চাহাল টিভির সঞ্চালক শিখর ধাওয়ান। শুক্রবার তিনি নিলেন কেএল রাহুলের ইন্টারভিউ। © টুইটার

রাজকোট স্টেডিয়ামে ম্যাচের পর কেএল রাহুলকে (KL Rahul) সঙ্গী করে কমেন্ট্রি করতে দেখা গেল শিখর ধাওয়ানকে। এই দুই ব্যাটসম্যান দ্বিতীয় ওডিআই-তে ৫০ ওভারে ৩৪০ রানের পাহাড় গড়তে ভারতকে সাহায্য করেছেন। সেই ম্যাচে ব্যাটে যোগ্য সঙ্গত দিয়েছিলেন অধিনায়ক বিরাট কোহলিও। শিখর ধাওয়ানের ৯০ বলে ৯৬। আর কেএল রাহুলের ৫২ বলে ৮০-র ওপর ভর করে সিরিজে সমতা ফিরিয়েছে ভারত।শুক্রবার ৩৬ রানে অস্ট্রেলিয়াকে হারিয়ে রাজকোট ওডিআই পকেটে পোড়েন বিরাট কোহলি-রবি শাস্ত্রীরা। ফলে খেলা শেষে দলের ১১ জনকে খোশমেজাজে দেখা গিয়েছে। সেই মেজাজের বহিঃপ্রকাশ ম্যাচ শেষে দেখালেন ধাওয়ান- রাহুল। কাল্পনিক 'চাহাল টিভি'তে ওই দুই ব্যাটসম্যানকে খুনসুটি করতে দেখা গিয়েছে। শুক্রবার প্রথম এগারোতে ছিলেন না যুজবেন্দ্র চাহাল (Yuzvendra Chahal)। কিন্তু তাঁর সেই অনুপস্থিতি বুঝতে দেননি দুই সতীর্থ। ম্যাচ শেষে মাইক হাতে চাহাল টিভির সঞ্চালকের ভুমিকায় দেখা গিয়েছে শিখর ধাওয়ানকে। আর সেই অনুষ্ঠানে (Chahal TV) অতিথি হয়ে যোগ দিয়েছিলেন কেএল রাহুল। বিসিসিআই-এর টুইট করা ভিডিওতে দেখা গিয়েছে, রসিকতার মেজাজে শিখর ধাওয়ান। সঞ্চালক ধাওয়ান (Shikhar Dhawan) দর্শকদের বলছেন, আপনারা হয়তো ভাবছেন চাহাল কোথায়? আজ ও, নিজের দাঁত ভিতরে ঢুকাতে গিয়েছে। আমাদের এত বছরের উদ্যোগ আজ সফল। এই কারণে আজ ওকে দেখা যাচ্ছে না। 

যুজবেন্দ্র চাহলের অনুপস্থিতির এমন কারণ শুনে স্পষ্টতই হাসি চেপে রাখতে পারেননি রাহুল। তবে রসিকতার মাঝেও সেদিন ধাওয়ান, রাহুলের পারফরম্যান্সের প্রশংসাও করেছেন। ব্যাটিং অর্ডারের তিন নম্বর থেকে ৫ নম্বরে নেমেও তুমি কীভাবে ম্যান অফ দা ম্যাচ? জানতে চেয়েছিলেন শিখর 'গব্বর' ধাওয়ান।

2nd ODI: তাঁর উইকেটকিপিং দলের বোলারদের "খুশি" করেছে বলেই আশা করছেন কে এল রাহুল

জবাবে কে এল রাহুল বলেন, "আমি ব্যাটসম্যান হিসেবে ওপেনিং, তিন কিংবা ৫, সব অর্ডারে খেলতে প্রস্তুত। বরং আজ তোমাদের ধন্যবাদ দেব। যেভাবে তোমরা শুরু করে দিয়ে গিয়েছিলে, তা আমাকে খোলা মনে খেলতে দিয়েছে। তুমি আর রোহিত আউট হয়ে যাওয়ার পরেও বিরাট কোহলি যেভাবে পিচ আঁকড়ে পড়েছিল, তা আমাকে অনুপ্রেরণা দিয়েছে।" 

বিসিসিআই-এর বার্ষিক চুক্তি তালিকা থেকে MS Dhoni সহ চার জনের নাম বাদ, বাড়ল নতুনদের গ্রেড

জানা গেছে, দ্বিতীয় ওডিআইতে অস্ট্রেলিয়া টস জিতে ফিল্ডিং নিয়েছিল। ব্যাট করতে নেমে রোহিতের উইকেট হারালেও, স্কোরবোর্ডের হাল ধরেন ধাওয়ান-কোহলি। পরে কেএল রাহুলের ঝোড়ো ইনিংসের দাক্ষিণ্যে ৩৪০ রান তোলে টিম ইন্ডিয়া। সেই রান তাড়া করতে নেমে, দলের ২০ রানের মাথায় ওয়ার্নারকে হারায় অস্ট্রেলিয়া। এরপর অধিনায়ক ফিঞ্চ আর স্মিথ ৬২ রানের পার্টনারশিপ গড়ে প্রতিপক্ষকে কিছুটা চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছিল। যদিও, মাঝের ২০ ওভার ও ডেথ ওভারে ভারতীয় বোলারদের দাপটে ৩০৪ রানে গুটিয়ে যায় অস্ট্রেলিয়া। তিন ম্যাচের সিরিজে এখন ১-১ ফল। রবিবার বেঙ্গালুরুর চিন্নাস্বামী স্টেডিয়ামে  খেলা হবে তৃতীয় তথা সিরিজ নির্ণায়ক ম্যাচ। 

Comments
হাইলাইট
  • চাহাল টিভির সঞ্চালক ছিলেন শিখর ধাওয়ান
  • শুক্রবার তিনি নিয়েছেন কেএল রাহুলের ইন্টারভিউও
  • রাজকোট ওডিআই জিতে সিরিজে সমতা ফিরিয়েছে ভারত
সম্পর্কিত খবর
Valentines Day: নিজের ‘‘এক ও একমাত্রর সঙ্গে’’ ছবি শেয়ার করলেন শিখর ধাওয়ান
Valentine's Day: নিজের ‘‘এক ও একমাত্রর সঙ্গে’’ ছবি শেয়ার করলেন শিখর ধাওয়ান
KL Rahul ১২ নম্বর হিসেবেও সেঞ্চুরি করতে পারে, বললেন শিখর ধাওয়ান
KL Rahul ১২ নম্বর হিসেবেও সেঞ্চুরি করতে পারে, বললেন শিখর ধাওয়ান
নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি২০ সিরিজে শিখর ধাওয়ানের জায়গায় Sanju Samson, ঘোষণা একদিনের দলও
নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি২০ সিরিজে শিখর ধাওয়ানের জায়গায় Sanju Samson, ঘোষণা একদিনের দলও
নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি২০ সিরিজ থেকে ছিটকে গেলেন Shikhar Dhawan: রিপোর্ট
নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি২০ সিরিজ থেকে ছিটকে গেলেন Shikhar Dhawan: রিপোর্ট
নিউজিল্যান্ড সিরিজে অনিশ্চিত হয়ে পড়লেন Shikhar Dhawan
নিউজিল্যান্ড সিরিজে অনিশ্চিত হয়ে পড়লেন Shikhar Dhawan
Advertisement