মেলবোর্ন সিটির কাছে 0-6 ব্যবধানে লজ্জার হার কেরালা ব্লাস্টার্সের

Updated: 25 July 2018 14:08 IST

বোঝা যাচ্ছিল কেরালা খুব বেশিক্ষণ মেলবোর্ন সিটি এফসি-কে আটকে রাখতে পারবে না। 

Melbourne City FC score six goals to thrash Kerala Blasters
আধডজন গোল খেয়ে হার কেরালা ব্লাস্টার্সের © এনডিটিভি

আইএসএলের দল কেরালা ব্লাস্টার্সের লজ্জার হার। মঙ্গলবার কোচির জওহরলাল নেহরু স্টেডিয়ামে টয়োটা ইয়ারিস লা লিগা ওয়ার্ল্ড টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে আধডজন গোল খেয়ে বিশ্রী হারের মুখে পড়ল ডেভিড জেমসের কোচিংয়ে খেলা কেরালা ব্লাস্টার্স। সচিন তেন্ডুলকরের দল কেরালাকে 0-6 গোলে হারিয়ে দেয় মেলবোর্ন সিটি এফসি। ম্যাচটিতে একেবারেই জঘন্য ফুটবল খেলল কেরালা ব্লাস্টার্স। বিশ্বকাপে খেলা অস্ট্রেলিয়ার এ লিগের প্রথম সারির দল মেলবোর্ন সিটি-র সামনে অসহায় দেখাচ্ছিল আইএসএলের ক্লাবটিকে। তবে প্রথম গোলটা পেতে মেলবোর্নের লেগে যায় 30 মিনিট। তার আগে বারবার কেরালার ডিফেন্সের কাছে আটকে যাচ্ছিল মেলবোর্নের এই তারকাখচিত ক্লাব। যদিও বোঝা যাচ্ছিল কেরালা খুব বেশিক্ষণ মেলবোর্ন সিটি এফসি-কে আটকে রাখতে পারবে না। ​মেলবোর্ন সিটি এফসি (6) কেরালা ব্লাস্টার্স (০)
একবার গোলমুখ খোলার পর মেলবোর্ন এই ক্লাবটিকে আর রোখা যায়নি। প্রথম গোলটি করেন দারিও ভিদোসিক। তিন মিনিট বাদে ব্যবধান বাড়াল রিলে ম্যাকগ্রে। হাফ টাইমে খেলার ফল ছিল 2-0। বিরতির পর মেলবোর্নের এই ক্লাব আক্রমণের ঝাঁঝ বাড়ায়। দ্বিতীয়ার্ধ্বের খেলা শুরুর পাঁচ মিনিটের মধ্যেই মেলবোর্ন সিটির তৃতীয় গোলটা করেন লাচলান ওয়েলস। কেরালা গোলশোধের চেষ্টা শুরু করতেই ম্যাচের 56 মিনিটে দলের চতুর্থ ও নিজের দ্বিতীয় গোলটি করে যান রিলে ম্যাকগ্রে। 75 মিনিটে দলের পঞ্চম গোলটি করেন রামি নাজজরিনি। চার মিনিট পরেই দলের ষষ্ঠ গোলটি করেন ব্রুনো ফোরনোরলি। দুটো দলের ফারাক এত বেশি ছিল যে একেবারেই একপেশে হয়ে যায় ম্যাচ। তিন দলীয় এই টুর্নামেন্টে খেলছে স্পেনের লা লিগার ক্লাব গিরোনা এফসি। শনিবার গিরোনা এফসি-র বিরুদ্ধে খেলবে কেরালা। 
গত আইএসএলে কোচ রেনে মেউলেনস্টিনের কোচিংয়ে ষষ্ঠ হয় কেরালা ব্লাস্টার্স। দল খারাপ খেলার কারণে টুর্নামেন্টের মাঝপথেই ডাচ কোচ রেনেকে সরিয়ে দলের প্রাক্তন গোলকিপার তথা ইংল্যান্ডের বিশ্বকাপার ডেভিড জেমসকে কোচ করে কেরালা ব্লাস্টার্স। তবে মরসুমের শুরুতেই কেরালা যেভাবে খেলছে, তা তাদের কোচের কপালের ভ্রুকুটির ভাঁজটিকে আরও গভীর করে দেওয়ার জন্য যথেষ্ট।



(এনডিটিভি এই খবর সম্পাদিত করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে.)

Comments
হাইলাইট
  • Melbourne City FC will now face La Liga side Girona FC
  • McGree doubled the lead for City
  • Melbourne City scored their sixth in the 79th minute
সম্পর্কিত খবর
চোটের জন্য ভারতীয় দলের সঙ্গে জর্ডন যাওয়া হচ্ছে না সুনীল ছেত্রীর
চোটের জন্য ভারতীয় দলের সঙ্গে জর্ডন যাওয়া হচ্ছে না সুনীল ছেত্রীর
29 সেপ্টেম্বর থেকে শুরু আইএসএল-5, উদ্বোধনী ম্যাচ কলকাতায় এটিকে-কেরালা
29 সেপ্টেম্বর থেকে শুরু আইএসএল-5, উদ্বোধনী ম্যাচ কলকাতায় এটিকে-কেরালা
মেলবোর্ন সিটির কাছে 0-6 ব্যবধানে লজ্জার হার কেরালা ব্লাস্টার্সের
মেলবোর্ন সিটির কাছে 0-6 ব্যবধানে লজ্জার হার কেরালা ব্লাস্টার্সের
Advertisement