লাল কার্ড দেখে রেগে গিয়ে ভার মনিটরে লাথি মারলেন মোনাকো প্লেয়ার

Updated: 06 November 2019 15:56 IST

রেফারির সিদ্ধান্তে হতাশ হয়ে মাঠ ছেড়ে বেরনোর সময় ভার মনিটরে লাথি মেরে সমালোচনার মুখে রুবেন।

Monaco Defender Kicks VAR Monitor After Receiving Red Card, Fans Come Out In Support. Watch
Ruben Aguilar ৯০ মিনিটে সরাসরি লাল কার্ড দেখেন © টুইটার

রেফারির নেগেটিভ সিদ্ধান্তে কোনও ফুটবলার কবে খুশি হয়েছেন। তাও যদি সেটা হয় সরাসরি লাল কার্ড। কিন্তু তা বলে রেগে লাথি মারবে এমনটা তেমনভাবে কখনও ঘটেনি। যদিও ভিডিও অ্যাসিস্ট্যান্ট রেফারি (VAR) নিয়ে অনেক বিতর্ক তৈরি হয়েছে সাম্প্রতিক সময়ে।  অনেক দলের ম্যানেজারই বিষয়টি নিয়ে সর্ব সমক্ষে চিন্তার কথা জানিয়েছেন। ভার-এর সিদ্ধান্ত নিয়ে অনেকেই হতাশাও প্রকাশ করেছেন। তবে কোনও প্লেয়ার তাঁদের হতাশা প্রদর্শন করেননি এভাবে। মোনাকোর রাইট ব্যাট রুবেন আগুইলার সরাসরি লাল কার্ড দেখার পর যা করলেন। লিগ ওয়ান-এর ম্যাচে সোমবার সেন্ট এতিয়েনের বিরুদ্ধে খেলতে নেমেছিল মোনাকো। ৯০ মিনিটে প্রতিপক্ষের প্লেয়ারকে ফাউল করে লাল কার্ড দেখেন তিনি। 

রেফারির সিদ্ধান্ত মানতে পারেননি তিনি। হতাশায় মাঠ ছেড়ে ফেরার সময় টাচ লাইনের সামনে পাশে রাখা ভার মনিটরে সজোরে লাথি মারেন আগুইলার।

দেখুন সেই ভিডিও:

অনেকেই আগুইলারের ব্যবহারের সমালোচনা করেছেন। আবার অনেকেই তাঁর পাশেও দাঁড়িয়েছেন। তাঁর পাশে দাঁড়িয়ে ভার-এর সিদ্ধান্তকেই ভুল বলছেন অনেকে।

দেখুন তেমন কিছু মন্তব্য:

আগুইলারের এই হতাশার কারণ আরও রয়েছে। এই ম্যাচেরই ৭২ মিনিটে একই ফাউল করেছিলেন সেন্ট এতেনির ওয়েসলি ফোফানা। এবং তাঁকে সরাসরি লাল কার্ড দেখানো হয়েছিল। কিন্তু ভার-এর মাধ্যমে সেই লাল কার্ড তুলে নেওয়া হয়। 

মোনাকো ০-১ গোলে হেরে গিয়েছে এতেনির কাএ ৫৯ মিনিটে এতেনির ডেনিস বোয়ানগা ম্যাচের একমাত্র গোলটি করলেন। এ ছাড়া আর কেউ গোলের মুখ খুলতে পারেননি।

ফরাসি লিগে ২০১৬-১৭ মরসুমের চ্যাম্পিয়ন মোনাকো পরের বছর রানার্স হয়েছিল। কিন্তু এই মরসুমটা মোটেও ভাল যাচ্ছে না তাঁদেক। লিগের মাঝ পথে পৌঁছে যাওয়ার পরও তারা মাত্র ১২ ম্যাচে ১২ পয়ে‌ন্ট নিয়ে ১৫ নম্বরে রয়েছে।

সেন্ট এতেনে অষ্টম স্থানে রয়েছে পয়েন্ট টেবলের।  ১২ ম্যাচে তাদের পয়েন্ট ১৮।

Comments
সম্পর্কিত খবর
নেইমার ও এমবাপের জোড়া ঝড়ে দুরন্ত জয় এসপিজির
নেইমার ও এমবাপের জোড়া ঝড়ে দুরন্ত জয় এসপিজির
লাল কার্ড দেখে রেগে গিয়ে ভার মনিটরে লাথি মারলেন মোনাকো প্লেয়ার
লাল কার্ড দেখে রেগে গিয়ে ভার মনিটরে লাথি মারলেন মোনাকো প্লেয়ার
Advertisement