দেখুন: সচিন পুত্র অর্জুনকে খোঁচা 'কোহলির প্রেমিকা'-র

Updated: 14 August 2018 11:04 IST

লন্ডনে ভারতীয় দলের নেটে বল করেন অর্জুন

Watch: Who Is Pulling Leg Of Arjun Tendulkar On Groundsman Duties
ড্যানিয়েলার সঙ্গে অর্জুন © টুইটার

ইংল্যান্ড মহিলা দলের তারকা ক্রিকেটার ড্যানিয়েলা ওয়েটের সঙ্গে সচিন তেন্ডুলকরের ছেলে অর্জুনের বন্ধুত্বের কথাটা সবার জানা। লন্ডনে ক দিন আগে দুজনে একসঙ্গে ডিনারও সেরেছিলেন। সেই ড্যানিয়েলা অর্জুনের সঙ্গে খুনসুটি করলেন। ক দিন আগে লর্ডস টেস্টে গ্রাউন্ডসম্যানের ভূমিকায় দেখা যায় অর্জুনকে। এমসিসি-র ট্রেনিং নেওয়া অর্জুনকে লর্ডসের মাঠ ঢাকতে দেখা যায়। এই বিষয়টা নিয়েই রসিকতা করে অর্জুনকে টুইটারে লিখলেন, ''চলো চলো কাজে নেমে পড়।''ড্যানিয়েল ওয়েট প্রথমবার ভারতীয় মিডিয়ায় বড় করে খবরে আসেন, 2014 সালে যখন তিনি বিরাট কোহলিকে প্রেমের প্রস্তাব দেন। আসলে কোহলির অন্ধ ভক্ত টুইটারে একেবার সরাসরি ভারত অধিনায়ককে প্রেম নিবেদন করেছিলেন। ছোট্ট একটা টুইট করে ড্যানিয়েলা লিখেছিলেন, ‘কোহলি, ম্যারি মি!’ ব্যস রাতারাতি জনপ্রিয় হয়ে উঠেছিলেন ইংল্যান্ডের সুন্দরী এই ক্রিকেটার। সেই ড্যানিয়েলা পরবর্তীকালে অর্জুন তেন্ডুলকরের খুব ভাল বন্ধু হন।

এক টুইটার ইউজার এই ভিডিওটি শেয়ার করেন-

ক দিন আগে হকারদের মত গলায় ঝুলিয়ে লর্ডসে রেডিও বিক্রি করতে দেখা যায় অর্জুনকে। দেশের অন্যতম ধনী ক্রীড়াবিদ তথা ভারতরত্ন সচিন তেন্ডুলকরের ছেলে অর্জুন রেডিও বিক্রি করতে শুরু করেন। সহকারী হিসেবে অর্জুন পেয়ে যান তাঁর বাবার সতীর্থ হরভজন সিংকে। যে হরভজন কমেন্ট্রির কাজে লর্ডসে আছেন। ভাজ্জিই জানিয়েছিলেন, অর্জুনের রেডিও বিক্রির কথা। 

ভারতে সফরে এসে ওয়েট দেখা করেছিলেন কোহলির সঙ্গে। সেই সময় বিরাট নিজের ব্যাট উপহার দিয়েছিলেন ওয়েটকে। দেশের হয়ে 61টি ওয়ানডে ও 83টি আন্তর্জাতিক টি টোয়েন্টি খেলেছেন ওয়েট।  ক দিন আগে এক টি  টোয়েন্টি ম্যাচে দুরন্ত 124 রানের ইনিংস খেলে দুনিয়াকে চমকে দিয়েছিলেন। ভারতীয় সংস্কৃতি, ও মানুষদের খুবই পছন্দ করেন ওয়েট। সচিন পুত্রের সঙ্গে গত বছরই পরিচয় হয়েছিল ওয়েটের। এখন দুজনে খুব ভাল বন্ধু। 

লর্ডসে গ্রাউন্ডসম্যানদের দায়িত্বে দেখা যায় সচিনের ক্রিকেটার পুত্রকে। এমনটা সব মিডিয়াই দেখা গিয়েছে।  বৃষ্টির পর লর্ডসকে খেলার যোগ্য করে তুলতে প্রধান গ্রাউন্ডসম্যানের সহকারী হিসেবে নেমে পড়েছিলেন অর্জুন। আন্তর্জাতিক ক্রিকেটে অর্জুনের শুরুটা ভাল হয়নি। শ্রীলঙ্কায় উইকেট পেলেও প্রথম ইনিংসে শূন্য রানে আউট হন অর্জুন। এবার তাঁর লড়াই মুম্বইয়ের রঞ্জি দলে ঢোকার। বাঁ হাতি পেসার অলরাউন্ডার হিসেবে অর্জুন নিজেকে নানাভাবে ঘষামাজা করার  সুযোগ পাচ্ছেন। লর্ডসে ভারতীয় দলের নেট বোলার হিসেবে বল করেন অর্জুন। নেটে লোকেশ রাহুল-মুরলী বিজয়কে বল করে সমস্যাতেও ফেলেছিলেন। লোকেশ রাহুলকে নেটে বোল্ডও করেন অর্জুন। সচিন প্রতি বছর গ্রীষ্মে সপরিবারে ইংল্যান্ডে আসেন সচিন। লর্ডসের খুব কাছে মেরিল্যান্ডে পার্কে সচিনের বাড়িও আছে। অর্জুন প্র্যাকটিশ করেন এমসিসি-র ইয়ং ক্রিকেটার তুলে আনার প্রোগামে।       

Comments
হাইলাইট
  • অর্জুনের সঙ্গে খুব বন্ধুত্ব ড্যানিয়েলার
  • কোহলিকে প্রেমের প্রস্তাব দিয়েছিলেন ড্যানিয়েলা
  • এমসিসি-তে এখন ট্রেনিংয়ে ব্যস্ত অর্জুন
সম্পর্কিত খবর
মুম্বইয়ের প্রি-সিজন টুর্নামেন্ট দলে অর্জুন তেন্ডুলকর
মুম্বইয়ের প্রি-সিজন টুর্নামেন্ট দলে অর্জুন তেন্ডুলকর
আশা জাগাচ্ছেন জুনিয়র তেন্ডুলকর, অর্জুন নিলেন পাঁচ উইকেট
আশা জাগাচ্ছেন জুনিয়র তেন্ডুলকর, অর্জুন নিলেন পাঁচ উইকেট
দেখুন: সচিন পুত্র অর্জুনকে খোঁচা
দেখুন: সচিন পুত্র অর্জুনকে খোঁচা 'কোহলির প্রেমিকা'-র
দেখুন কীভাবে লর্ডসে রেডিও বিক্রি করছেন অর্জুন তেন্ডুলকর
দেখুন কীভাবে লর্ডসে রেডিও বিক্রি করছেন অর্জুন তেন্ডুলকর
দেখুন লর্ডসে কোহলিদের নেট বোলার হয়ে কেমন বল করলেন সচিন-পুত্র অর্জুন
দেখুন লর্ডসে কোহলিদের নেট বোলার হয়ে কেমন বল করলেন সচিন-পুত্র অর্জুন
Advertisement