দেখুন কীভাবে গ্লাভস হাতে ধোনির ম্যাজিক অনুকরণ করলেন ইশান

Updated: 05 September 2018 22:45 IST

দলীপ ট্রফির ফাইনাল ঘটল এমন ঘটনা

Watch: Ishan Kishan tries to pull off an MS Dhoni
আইপিএলে মুম্বই ইন্ডিয়ন্সের হয়ে খেলেন ইশান © ইনস্টাগ্রাম

মহেন্দ্র সিং ধোনির ম্যাজিক ফেরানোর চেষ্টা করলেন তাঁর রাজ্যের প্রতিশ্রুতিমান উইকেটকিপার ইশান কিষান।  37 বছরের ধোনির কেরিয়ার শেষের পথে। এখন থেকেই ধোনির উত্তরসূরি খোঁজার কাজ শুরু হয়েছে জোর কদমে। এর মধ্যেই গ্লাভস হাতে ধোনির মত ম্যাজিক দেখানোর চেষ্টা করলেন ইশান কিষান। মঙ্গলবার দলীপ ট্রফির ফাইনাল ম্যাচে ভারতীয় লাল দলের হয়ে কিপিং করার সময় রান আউটের চেষ্টায় ঠিক ধোনির মতই চালাকির কাজ করে দেখালেন। ধোনির অন্ধ ভক্ত ইশানের এই রান আউটের চেষ্টার ভিডিও শেয়ার করা হয়েছে বোর্ডের অফিসিয়াল টুইটারে। ক্যাপশনে লেখা হয়েছে...'' যখন ইশান ধোনির মত চেষ্টা করে দেখালেন। তবে ইশানের এই চেষ্টায় ব্যাটসম্যান রান আউট হননি। তবে তাঁর ধোনির মত ম্যাজিক দেখানোর চেষ্টাটা সবার নজর কাড়ে। আইপিএলে মুম্বই ইন্ডিয়ন্সের হয়ে নজর কাড়েন ইশান। তবে ঋষভ পন্থের উত্থানের পর জাতীয় দলের ঢোকার লড়াইয়ে পিছিয়ে পড়েছেন। ইশান তাই চলতি মরসুমে ঘরোয়া ক্রিকেটে নজরকাড়া কিছু করে জাতীয় দলে ঢুকতে চাইছেন।

 

তামিলনাড়ুর দিন্নিগুলে আয়োজিত দলীপ ট্রফির এই ম্যাচে প্রথমে ব্যাট করে ভারতীয় নীল দল ইতিমধ্যেই 6 উইকেটে 414 রান করে ফেলেছে। নীল দলের 107 রানের মধ্যে 4 উইকেট পড়ে গেলেও রিকি ভুই (60), অমলপ্রীত সিং (92), নিখিল গাংটা (96 অপরাজিত)-দলকে দারুণ জায়গায় নিয়ে যান। ভারতীয় লাল দলের হয়ে বোলিং করে ইশান পোড়েল একটি উইকেট নিয়েছেন।

অন্যদিকে, বেঙ্গালুরুতে ভারতীয় এ দলের বিরুদ্ধে বেসরকারী টেস্টে অস্ট্রেলিয়া এ দল দুরন্ত জয় পেল। মিচেল মার্শের অধিনায়কত্বে খেলে অজি এ দল 98 রানে হারাল শ্রেয়স আইয়ারের নেতৃত্বে খেলা ভারতীয় এ দলকে। আজ, ভারতীয় এ দলকে দ্বিতীয় ইনিংসে অজি বোলাররা মাত্র 163 রানে অল আউট করে। জয়ের জন্য 262 রান তাড়া করতে নেমে মায়াঙ্ক আগরওয়াল 80 রানের দুরন্ত ইনিংস খেললেও বাকিদের ব্যর্থতায় ভারতীয় এ দলকে হারতে হয়। অজি স্পিনার জন হল্যান্ড নেন 6টি উইকেট।    
 

Comments
হাইলাইট
  • মঙ্গলবার দলীপ ট্রফির ফাইনালে ইশানের ধোনিকে অনুসরণ
  • ধোনির মত রান আউটের চেষ্টা ইশানের
  • প্রথম শ্রেণীর ক্রিকেটে 32টি ম্যাচ খেলেছেন ইশান
সম্পর্কিত খবর
Ishan Kishan স্লেজ করলেন আইপিএল-এ তাঁর সতীর্থ মায়াঙ্ক মারকান্দে, দেখুন ভিডিও
Ishan Kishan স্লেজ করলেন আইপিএল-এ তাঁর সতীর্থ মায়াঙ্ক মারকান্দে, দেখুন ভিডিও
ধোনির আউট নিয়ে সোশ্যাল মিডিয়ায় বিতর্ক তুঙ্গে
ধোনির আউট নিয়ে সোশ্যাল মিডিয়ায় বিতর্ক তুঙ্গে
দেখুন কীভাবে গ্লাভস হাতে ধোনির ম্যাজিক অনুকরণ করলেন ইশান
দেখুন কীভাবে গ্লাভস হাতে ধোনির ম্যাজিক অনুকরণ করলেন ইশান
Advertisement