বিরাট কোহলিকে আউট করে ঠোঁটে আঙুল কেসরিক উইলিয়ামসের! দেখুন ভিডিও

Updated: 09 December 2019 20:02 IST

রবিবার দিনটা ছিল উইলিয়ামসের। এবার দেখার তৃতীয় ম্যাচে মধুর প্রতিশোধ নিতে পারেন কিনা ভারত অধিনায়ক। 

India vs West Indies: No
বিরাট কোহলিকে আউট করে এই ভঙ্গিতে সেলিব্রেশন করেন উইলিয়ামস। © টুইটার

রবিবার বিরাট কোহলিকে (Virat Kohli) আউট করে ভারত অধিনায়কেরই মতো ভঙ্গি করতে দেখা গিয়েছে ওয়েস্ট ইন্ডিজের ফাস্ট বোলার কেসরিক উইলিয়ামসকে (Kesrick Williams)। তিরুবনন্তপুরমে দ্বিতীয় টি২০ ম্যাচে (India vs West Indies) উইলিয়ামসের এই ভঙ্গি নিয়ো জল্পনা ক্রিকেট দুনিয়ায়। আগের ম্যাচে শুক্রবার হায়দরবাদে তাঁকে ছয় মেরে ম্যাচ শেষ করে উইলিয়ামসের ‘নোটবুক' ভঙ্গি নকল করেন বিরাট কোহলি। উইলিয়ামস সাধারণত ব্যাটসম্যানকে আউট করে এই ভঙ্গি করতেন। কিন্তু রবিবার বিরাট কোহলিকে ম্যাচের ১৪তম ওভারে ১৯ রানে প্যাভিলিয়নে ফেরত পাঠানোর পর উইলিয়ামস করলেন অন্য ভঙ্গি। তিনি নিজের ঠোঁটে আঙুল স্পর্শ করে সকলকে চুপ করার ইঙ্গিত করলেন। এই ভঙ্গি নিয়ে সরগরম টুইটার।

আইসিসি উইলিয়ামসের ওই উদযাপনের একটি ছবি শেয়ার করেন। সেই ছবিকে কেন্দ্র করে আলোচনার ঝড় বইতে থাকে সোশ্যাল মিডিয়ায়। অনেকেই তাঁর এমন ‘স্মার্ট' সেলিব্রেশনের প্রশংসা করলেও বেশির ভাগই কিন্তু তাঁকে সাবধান করে দিয়েছেন। তাঁদের বক্তব্য, এই ভঙ্গিতেই হয়তো তেতে উঠে তৃতীয় টি২০-তে আরও ভয়ঙ্কর হয়ে উঠতে পারেন বিরাট কোহলি।

India vs West Indies: ওয়েস্ট ইন্ডিজের কাছে ভারত হারলেও কোহলির ক্যাচে মুগ্ধ ভক্তরা

উইলিয়ামস পেয়েছিলেন দু' উইকেট। ক্যারিবিয়ান বো‌লিংয়ের বিরুদ্ধে ভারত ১৭০ রানের বেশি তুলতে পারেনি। এরপর লেন্ডি সিমন্সের অর্ধশতরানে জোরে ওয়েস্ট ইন্ডিজ আট উইকেটে জিতে নেয় ম্যাচটি। সিরিজ এখন ১-১।

India Vs West Indies: আট উইকেটে ভারতকে হারিয়ে সিরিজে ফিরল ওয়েস্ট ইন্ডিজ

প্রথম ম্যাচে উইলিয়ামসের সেলিব্রেশন নকল করা প্রসঙ্গে বিরাট কোহলি জান‌িয়েছিলেন, ‘‘এটা সিপিএলে নয়, ঘটেছিল জামাইকায়। যখন ও আমাকে আউট করেছিল। তখনই আমি ভেবেছিলাম আমিও নোটবুকে কিছু লিখে রাখব। কিন্তু পর্যন্ত খানিক শব্দ বিনিময় করলেও শেষে এসে হাসিই দেখা গিয়েছিল। এটাই তো আপনারা দেখতে চান। সুন্দর প্রতিদ্ব‌ন্দ্বিতাময় ক্রিকেট। তারপর শেষে এসে করমর্দন আর হাই ফাই। ক্রিকেট এমনই। কড়া মনোভাব নিয়ে খেলো কিন্তু প্রতিপক্ষকেও সম্মান করো।'' 

শুক্রবার অপরাজিত ৯৪ রানের ইনিংস খেলে ভারতক জেতান কোহলি। রবিবার দিনটা ছিল উইলিয়ামসের। এবার দেখার তৃতীয় ম্যাচে মধুর প্রতিশোধ নিতে পারেন কিনা ভারত অধিনায়ক। 

Comments
হাইলাইট
  • ঠোঁটে আঙুল স্পর্শ করে সেলিব্রেশন কেসরিক উইলিয়ামসের
  • তিরুবনন্তপুরমে রবিবার এই ভঙ্গি দেখা যায় তাঁর
  • ওয়েস্ট ইন্ডিজ ওই ম্যাচ জেতার পরে সিরিজ ১-১ হয়ে গিয়েছে
সম্পর্কিত খবর
বিরাট কোহলিকে আউট করে ঠোঁটে আঙুল কেসরিক উইলিয়ামসের! দেখুন ভিডিও
বিরাট কোহলিকে আউট করে ঠোঁটে আঙুল কেসরিক উইলিয়ামসের! দেখুন ভিডিও
বিরাট কোহলির ইনিংস দেখে নিজের সিনেমার ডায়লগকেই বদলে ফেললেন Amitabh Bachchan
বিরাট কোহলির ইনিংস দেখে নিজের সিনেমার ডায়লগকেই বদলে ফেললেন Amitabh Bachchan
কেসরিক উইলিয়ামসকে কেন নকল করলেন Virat Kohli
কেসরিক উইলিয়ামসকে কেন নকল করলেন Virat Kohli
Advertisement