সোশ্যাল মিডিয়া কে কী বলল তা নিয়ে মাথা ঘামান না Ravi Shastri, বললেন কোহলি

Updated: 01 December 2019 17:23 IST

ইচ্ছাকৃতভাবেই রবি শাস্ত্রীকে সোশ্যাল মিডিয়ায় ট্রোল করা হচ্ছে, বলেন Virat Kohli

Ravi Shastri "Chilled Out", Not Bothered About Someone Trolling Him, Says Virat Kohli
সোশ্যাল মিডিয়ায় ফের ট্রোলের শিকার হলেন Ravi Shastri © ট্যুইটার

উদ্দেশ্য প্রণোদিতভাবেই সোশ্যাল মিডিয়ায় রবি শাস্ত্রীর পিছনে লাগে কিছু মানুষ, এমনটাই মনে করেন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি। ৫৭ বছর বয়সী বর্তমান ভারতীয় কোচ নিজের জীবনযাত্রা এবং তরতাজা স্বভাবের জন্য অনেক সময়েই সোশ্যাল মিডিয়ায় ট্রোলের শিকার হয়েছেন। বিরাট কোহলির মতে, রবি শাস্ত্রী (Ravi Shastri) অতীতে নিজেকে একজন দক্ষ খেলোয়াড় হিসাবে প্রমাণ করেছেন এবং এখনও তাঁর বাড়িতে বসে কে তাঁকে ট্রোল করল সে বিষয়ে মাথা ঘামানোর সময় নেই। বিরাট কোহলি (Virat Kohli) ইন্ডিয়া টুডে-কে এক সাক্ষাৎকারে বলেছেন, "আমি মনে করি এই বিষয়গুলির বেশিরভাগই উদ্দেশ্য প্রণোদিত এবং আমি জানি না কারা, কেন, কিসের জন্য, এই ধরণের মিথ্যে প্রচার করেন, এই ধরণের ট্রোল করার ঘটনা উদ্দেশ্য প্রণোদিত ছাড়া কিছুই হতে পারে না"।

অনিল কুম্বলের সঙ্গে ছবি পোস্ট করে ট্রোল হলেন Ravi Shastri

ভারত অধিনায়ক এও বলেন: "... রবি ভাইয়ের মতো মানুষের এ ক্ষেত্রে এ সব ঘটনায় কিছুই এসে যায় না, ভাগ্যক্রমে, তিনি এমন একজন ব্যক্তি যিনি মোটেই এই সব অপপ্রচারে পাত্তা দেন না।"

পাশাপাশি কোহলি শাস্ত্রীর সমালোচকদের প্রাক্তন ক্রিকেটারের মতো "সাহস" এবং "হেলমেট ছাড়াই" ফাস্ট বোলারদের মুখোমুখি হওয়ার প্রস্তাব দেন। তিনি বলেন, এই ক্ষমতা যদি কারোও থাকে তবে তিনি তা আগে প্রমাণ করুন তারপর রবি শাস্ত্রীকে নিয়ে বিতর্কে যোগ দিন।

রবি শাস্ত্রী স্লো লেফট আর্ম স্পিনার হিসাবে তাঁর কেরিয়ার শুরু করেন, যদিও পরে ভারতের হয়ে ব্যাট হাতে বেশ কিছু দুর্দান্ত ইনিংসও খেলেন তিনি। ১৯৮৫ সালের বিশ্ব সিরিজ ক্রিকেটে তাঁকে চ্যাম্পিয়ন অফ চ্যাম্পিয়ন্স অ্যাওয়ার্ডে সম্মানিত করা হয়।

বিরাট কোহলির জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে ট্রোলড হলেন রবি শাস্ত্রী

একজন ওপেনার বা প্রারম্ভিক ব্যাটসম্যান হিসাবে শাস্ত্রীর গড় ৪১। এই পরিসংখ্যানে মুগ্ধ হয়ে কোহলি বলেন: "১০ নম্বর থেকে নিজেকে ওপেনার হিসাবে তুলে নিয়ে আসা এবং সেই ভূমিকায় নিজেকে প্রমাণ করে গড়ে ৪১ রান করে যাওয়া চাট্টিখানি কথা নয়। তাই তিনি কে তাঁকে নিয়ে ট্রোলিং করল তাতে মাথাই ঘামান না তিনি। যাঁরা এই ধরণের কাজ করছেন, তাঁদের ক্ষমতা থাকলে উঠুন, সেই বোলারদের মুখোমুখি হোন, যাঁদের মুখোমুখি হয়েছেন তিনি। যদি এটা করার সাহস আপনার থাকে, তবেই তাঁর সঙ্গে বিতর্ক করুন"।

রবি শাস্ত্রীর কোচিংয়ে এবং বিরাট কোহলির নেতৃত্বেই টেস্ট সিরিজে টানা তৃতীয় হোয়াইটওয়াশ করল টিম ইন্ডিয়া। বাংলাদেশের বিরুদ্ধে দুই টেস্টের সিরিজ অনায়াসে জিতে নেয় ভারতীয় দল।

Comments
হাইলাইট
  • প্রধান কোচ রবি শাস্ত্রীর সমালোচকদের একহাত নিলেন বিরাট কোহলি
  • ইচ্ছাকৃতভাবেই রবি শাস্ত্রীকে ট্রোল করা হচ্ছে, মনে করেন ভারত অধিনায়ক
  • শাস্ত্রী ৪১ রানের ব্যাটিং গড়ে দারুণ ভাবে প্রভাবিত বিরাট কোহলি
Advertisement