জিম সেরে খাওয়ার টেবলে সতীর্থদের সঙ্গে ফটো সেশন Virat Kohli –র

Updated: 22 January 2020 13:20 IST

নিউজিল্যান্ড পাঁচটি টি২০ সিরিজ খেলবে ভারত যা শুরু হবে শুক্রবার থেকে।

Virat Kohli Relishes "Good Meal" After "Top Team Gym Session" In Auckland
Virat Kohli ছবি পোস্ট করলেন মণীশ পাণ্ড্যে, লোকেশ রাহুল ও রবীন্দ্র জাডেজার সঙ্গে © টুইটার

Virat Kohli যে নিউজিল্যান্ড সিরিজের জন্য রীতিমতো তৈরি তা তাঁর পোস্টেই বোঝা যাচ্ছে। তিনি যদিও খুব বেশি চাপ নেন না কখনও। তার উপর সদ্য অস্ট্রেলিয়ার মতো দলকে ওডিআই সিরিজে হারিয়েই নিউজিল্যান্ড সফরে গিয়েছে ভারতীয় দল। যে কারণে দললের আত্মিশ্বাসটাও ভাল জায়গায় রয়েছে। যদিও ঘরের মাঠে সিরিজ জেতার সঙ্গে অ্যাওয়ে ম্যাচের অনেক পার্থক্য। কিন্তু দলের প্রায় সকলেই যাঁর যাঁর জায়গায় সাফল্য পয়েছে সদ্য শেষ হওয়া সিরিজে। এক কথায় টানা সাফল্যের মধ্যেই রয়েছে ভারত। তার প্রভাব যে কিউইদের দেশেও পড়বে সেটাই স্বাভাবিক।

ভারত অধিনায়ক তাঁর এবং দলের ফিটনেস নিয়ে সব সময়ই বেশি চিন্তায় থাকেন। তাঁর কাছে ফিটনেসটাই আসল। বুধবার জিম সেশনের পর সতীর্থদের সঙ্গে খাওয়ার টেবলের ছবি পোস্ট করলেন বিরাট কোহলি। ক্যাপশনে লিখলেন, ‘‘জিম পর্বের পর ভাল খাবার সুন্দর অকল্যান্ডে।'' বিরাটের সঙ্গে সেই ছবিতে দেখা যাচ্ছে লোকেশ রাহুল, রবীন্দ্র জাডেজা ও মণীশ পাণ্ড্যেকে। অকল্যান্ডের ইডেন পার্কে শুক্রবার প্রথম টি২০ খেলতে নামবে ভারত-অস্ট্রেলিয়া

মঙ্গলবারই অকল্যান্ডে পৌঁছেছে ভারতীয় ক্রিকেট দল। সেখানে পৌঁছেই তিনি ছবি পোস্ট করে জানিয়ে দিয়েছিলেন তাঁদের পৌঁছনোর খবর। সেই ছবিতে তাঁর সঙ্গে ছিলেন শার্দূল ঠাকুর ও শ্রেয়াস আয়ার। সেখানে তিনি ক্যাপশন দিয়েছিলেন, ‘‘অকল্যান্ডে পৌঁছলাম, লেটস গো।''

বিরাট কোহলি এই সিরিজে ভারতের সব থেকে সফলতম ব্যাটসম্যান হিসেবেই শেষ করেছেন। যেখানে তিনি মোট ১৮৩ রান করেছেন দুটো হাফ সেঞ্চুরির সঙ্গে।

তাঁর পারফর্মেন্সের দৌলতে শেষ দুটো একদিনের ম্যাচ জিতে নিয়েছে ভারত। প্রথম ম্যাচ হারের পর দ্বিতীয় ম্যাচই ঘুরে দাঁড়িয়েছে ভারত। টুর্নামেন্টের সেরা হয়েছেন বিরাট কোহলি।

তবে সিরিজ শুরুর আগেই জোর ধাক্কা খেয়েছে ভারতীয় ক্রিকেট দল। চোটের জন্য টি২০ সিরিজ ছিটকে গিয়েছে শিখর ধাওয়ান। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তিন ম্যাচের ওডিআই সিরিজের শেষ ম্যাচে বেঙ্গালুরুতে ফিল্ডিং করার সময় হাতে চোট পেয়েছিলেন তিনি। যার ফলে সেই ম্যাচে ব্যাট করতেও নামতে পারেননি তিনি। স‌ন্দেহটা ছিলই। রিপোর্ট বলছে, নিউজিল্যান্ডের বিরুদ্ধে পাঁচ ম্যাচের টি২০ সিরিজে খেলা হচ্ছে না ধাওয়ানের। তাঁর জায়গায় দলে ডেকে নেওয়া হয়েছে সঞ্জু স্যামসনকে।

পাঁচ ম্যাচের টি২০ সিরিজের পর রয়েছে তিন ম্যাচের ওডিআই সিরিজ এবং দুই ম্যাচের টেস্ট সিরিজ। ভারতের নিউজিল্যান্ড সফর শেষ হবে ৪ মার্চ। একদিনের দলে জায়গা করে নিয়েছেন পৃথ্বী শ।

Comments
হাইলাইট
  • নিউজিল্যান্ডের বিরুদ্ধে সিরিজের জন্য তৈরি বিরাট কোহলি
  • তিনি সতীর্থদের সঙ্গে ছবি পোস্ট করে লিখলেন, ‘গুড মিল’
  • শুক্রবার থেকে পাঁচ ম্যাচের টি২০ সিরিজ শুরু হচ্ছে অকল্যান্ডে
সম্পর্কিত খবর
"আরও ২-৩ বছর আন্তর্জাতিক ক্রিকেট খেলতে চাই," বললেন বিরাট কোহলি
"আরও ২-৩ বছর আন্তর্জাতিক ক্রিকেট খেলতে চাই," বললেন বিরাট কোহলি
প্রথম টেস্টের আগে ফিট হয়ে যাবেন ইশান্ত শর্মা, ইঙ্গিত বিরাট কোহলির
প্রথম টেস্টের আগে ফিট হয়ে যাবেন ইশান্ত শর্মা, ইঙ্গিত বিরাট কোহলির
ইনস্টাগ্রামে রেকর্ড করে ফ্যানদের ধন্যবাদ জানালেন বিরাট কোহলি, দেখুন ভিডিও
ইনস্টাগ্রামে রেকর্ড করে ফ্যানদের ধন্যবাদ জানালেন বিরাট কোহলি, দেখুন ভিডিও
রেকর্ড ভাঙলেন বিরাট কোহলি, এ বার ইনস্টাগ্রামে
রেকর্ড ভাঙলেন বিরাট কোহলি, এ বার ইনস্টাগ্রামে
​ইনস্টাগ্রামে বিরাট কোহলির সঙ্গে ছবি পোস্ট করে কী লিখলেন Anushka Sharma
​ইনস্টাগ্রামে বিরাট কোহলির সঙ্গে ছবি পোস্ট করে কী লিখলেন Anushka Sharma
Advertisement