"আরও উন্নতি করুন": বিরাট কোহলির জন্মদিনে শুভেচ্ছা পাঠালেন ফুটবল তারকারাও

Updated: 05 November 2019 10:11 IST

Virat Kohli birthday: ৩১ বছরে পা দিলেন ভারতের ক্রিকেট অধিনায়ক, মঙ্গলবার বিশ্বের নানা জায়গা থেকে আসা শুভেচ্ছার বন্যায় ভাসছেন কোহলি

Virat Kohli Birthday: Premier League Superstars Like Sadio Mane, Bernardo Silva Wish India Captain News In Bengali
Virat Kohli birthday: মঙ্গলবার ৩১ বছরে পদার্পণ করলেন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি © AFP

মঙ্গলবার নিজের ৩১ তম জন্মদিন পালন করছেন বিরাট কোহলি। জন্মদিনে স্ত্রী অনুষ্কা শর্মার (Anushka Sharma) সঙ্গে ভুটানে ছুটি কাটাচ্ছেন ভারতীয় ক্রিকেট অধিনায়ক (Virat Kohli)। না, চলতি ভারত বনাম বাংলাদেশ তিন ম্যাচের আন্তর্জাতিক টি-টোয়েন্টি সিরিজে খেলছেন না বিরাট, জানা গেছে সামনে ভারতীয় ক্রিকেট দলের ভরা মরসুম থাকায় বিশ্রাম দেওয়া হয়েছে তাঁকে। বিরাট কোহলি সম্বন্ধে যাঁরা একটু আধটুও খোঁজখবর রাখেন তাঁরা নিশ্চয়ই জানেন যে, তিনি প্রচণ্ডভাবে ফুটবল ভালবাসেন। তবে পাশাপাশি বিরাট পারফরমেন্সে মুগ্ধ ফুটবলের তাবড় তারকারও। তাই তাঁর জন্মদিনে (Virat Kohli birthday) দেখা গেছে প্রিমিয়ার লিগের সুপারস্টাররাও শুভেচ্ছার বন্যা বইয়ে দিয়েছেন। ম্যানচেস্টার ইউনাইটেডের কিংবদন্তি ফুটবলার রায়ান গিগস, লিভারপুলের ফুটবল তারকা সাদিও মানে, ম্যানচেস্টার সিটির বার্নার্ডো সিলভা, চেলসির তারকা মার্কোস আলোনসো শুভেচ্ছা জানিয়েছেন বিরাটকে। আর কোহলির ফ্যানদের জন্যে প্রিমিয়ার লিগ ইন্ডিয়াজের টুইটার হ্যান্ডেল পোস্ট করা একটি ভিডিওতে ওই তারকা ফুটবলারদের পাঠানো শুভেচ্ছা বার্তাগুলোও দেখা যাচ্ছে।

বলিউড তারকা অনুষ্কা শর্মা (Anushka Sharma) নিজের টুইটার অ্যাকাউন্টে কয়েকটি ছবি পোস্ট করেছেন, যেখানে দেখা যাচ্ছে যে কীভাবে তাঁরা পাহাড়ের একটি ছোট্ট গ্রামে একটি স্থানীয় পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন, ছুটি কাটাতে গিয়ে কতটা সহজ জীবন যাপন করছেন যুগলে।

ক্রিকেট এবং বলিউড থেকে দূরে ছুটি কাটাচ্ছেন Virat-Anushka

অনুষ্কা শর্মা টুইট করেন, "আজ,  পাহাড়ে ৮.৫ কিলোমিটার চড়ার পথে আমরা একটি ছোট্ট গ্রামে থামলাম এবং মাত্র ৪ মাস বয়সী একটি বাছুরকে নিজের হাতে খাওয়ালাম আমি। আমরা যখন এটা করছি তখন বাড়ির মালিক আমাদের কাছে এসে জিজ্ঞাসা করেন যে, আমরা কি ক্লান্ত,  এক কাপ চা পান করতে চাই কিনা?

অনুষ্কা একথাও বলেন যে, যাঁরা তাঁকে এবং কোহলিকে ভাল করে চেনেন তাঁরা নিশ্চয়ই জানেন যে তাঁরা দুজনেই কতটা "সাধারণ মানুষের কাছাকাছি" থাকা পছন্দ করেন।

বিরাট কোহলির অনুপস্থিতিতে রোহিত শর্মা বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে ভারতীয় দলকে নেতৃত্ব দিচ্ছেন। ওই সংক্ষিপ্ত ফরম্যাটে ভারতের বিপক্ষে প্রথম জয় হাসিল করে নিয়েছে, তাই সিরিজের শুরুটা ভারতের পক্ষে ততটা জুৎসই হল না।

বিরাট কোহলি ও অনুষ্কা শর্মার দীপাবলি উদযাপনের ছবি জিতল ইন্টারনেটের হৃদয়, দেখুন সেই ছবি

আগামী ৭ নভেম্বর রাজকোটে সিরিজের দ্বিতীয় ম্যাচটি খেলতে নামবে ভারত। রোহিত শর্মার দল চাইছে ওই ম্যাচটি জিতে সিরিজে সমতা ফেরাতে।  আগামী ১০ নভেম্বর নাগপুরে অনুষ্ঠিত হবে তৃতীয় তথা শেষ টি-টোয়েন্টি।

আগামী ১৪ নভেম্বর ইন্দোরে শুরু হতে চলেছে ভারত-বাংলাদেশ দুই ম্যাচের টেস্ট সিরিজ, ওই সিরিজেই ভারতীয় দলে ফিরে আসবেন বিরাট কোহলি।

Comments
সম্পর্কিত খবর
"আরও ২-৩ বছর আন্তর্জাতিক ক্রিকেট খেলতে চাই," বললেন বিরাট কোহলি
"আরও ২-৩ বছর আন্তর্জাতিক ক্রিকেট খেলতে চাই," বললেন বিরাট কোহলি
প্রথম টেস্টের আগে ফিট হয়ে যাবেন ইশান্ত শর্মা, ইঙ্গিত বিরাট কোহলির
প্রথম টেস্টের আগে ফিট হয়ে যাবেন ইশান্ত শর্মা, ইঙ্গিত বিরাট কোহলির
ইনস্টাগ্রামে রেকর্ড করে ফ্যানদের ধন্যবাদ জানালেন বিরাট কোহলি, দেখুন ভিডিও
ইনস্টাগ্রামে রেকর্ড করে ফ্যানদের ধন্যবাদ জানালেন বিরাট কোহলি, দেখুন ভিডিও
রেকর্ড ভাঙলেন বিরাট কোহলি, এ বার ইনস্টাগ্রামে
রেকর্ড ভাঙলেন বিরাট কোহলি, এ বার ইনস্টাগ্রামে
​ইনস্টাগ্রামে বিরাট কোহলির সঙ্গে ছবি পোস্ট করে কী লিখলেন Anushka Sharma
​ইনস্টাগ্রামে বিরাট কোহলির সঙ্গে ছবি পোস্ট করে কী লিখলেন Anushka Sharma
Advertisement