ট্রোলের মোক্ষম জবাব ধাওয়ানের

Updated: 07 September 2018 09:05 IST

টেস্ট সিরিজে মোটের ওপর ব্যর্থ ধাওয়ান, আর বারবার ট্রোলের মুখে পড়া ধাওয়ান এবার পাল্টা দিলেন

This Is How Shikhar Dhawan Shuts Down Trolls Who Criticised Team India
ওভালে ভাল খেলে সিরিজ শেষ করতে চান ধাওয়ান © এএফপি

জো রুটদের বিরুদ্ধে টেস্ট সিরিজ হারের পর থেকেই ইংল্যান্ড ভারতীয় ক্রিকেটারদের ট্রোলের মধ্যে পড়তে হচ্ছে। ভারতীয় ক্রিকেটাররা কোনও কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেই নেটিজেনদের একটা অংশ রে রে করে তেড়ে আসছে। তাদের কথাতেই পরিষ্কার, হেরে গেছো এখন শুধু প্র্যাকটিশ করো, মনখারাপ করে বসে থাকো, হার নিয়ে বিশ্লেষণ করো, তোমাদের এখন হাসি-মজা-ঠাট্টা, ঘোরা মানায় না।

সাউদাম্পটনে হারের ঠিক পরে ওপেনার ব্যাটসম্যান লোকেশ রাহুল টুইটারে ইশান্ত শর্মাকে জন্মদিনের অভিনন্দন জানানোর পরই যেভাবে ট্রোলের কামানের গোলা তার দিকে ধেয়ে এসেছে তা না দেখলে বিশ্বাস করা যায় না। তেমনই হল শিখর ধাওয়ানের সঙ্গে। ধাওয়ান তাঁর ইনস্টগ্রামে একটা মজার ছবি পোস্ট করে লেখেন, ''ক্রেজি বয়েস, নন স্টপ ফান।পন্থের প্রাইসলেস এক্সপ্রেশন।'' ছবিটিতে দেখা যাচ্ছে ধাওয়ান কোনও একটা কিছুর ওপর শুয়ে আছেন, আর হার্দিক পান্ডিয়া খুনসুটি করে তার মাথা থেকে টুপিটা খুলছেন। 

এক কোণে দাঁড়িয়ে ধষভ পন্থ সেটা দেখে হাসছেন। এই ছবিটা দেখেই নেটিজেনদের একটা অংশ সমালোচনা করতে ঝাঁপিয়ে পড়ে। সিরিজ হারের যাবতীয় ক্ষোভ ধাওয়ানের এই ছবিটার ওপর এসে পড়ে। অনেকেই ট্রোল করে লেখেন, অত হেসো না। মনে হচ্ছে সিরিজ জিতে গিয়েছো। আর এক ইউজার তো লিখলেন, তোমাদের লজ্জা নেই! হাসছো! এজবাস্টন টেস্টে খারাপ খেলে বাদ পড়ার পরও ধাওয়ান একটা ছবি পোস্ট করার পর ট্রোলের শিকার হতে হয়েছিল। টেস্ট সিরিজ  শুরুর আগে এসেক্সের বিরুদ্ধে প্র্যাকটিশ ম্যাচে ধাওয়ান দুটো ইনিংসে শূন্য করার পর তাঁর সাম্প্রতিক সব পোস্টে ট্রোল কমেন্ট পড়েেছিল।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Crazy boys and non-stop fun @hardikpandya93 .. With a priceless @rishabpant expression

A post shared by Shikhar Dhawan (@shikhardofficial) on

eepsekt

Photo Credit: Instagram

 

আর বারবার ট্রোলের মুখে পড়া ধাওয়ান এবার পাল্টা দিলেন। সোশ্যাল মিডিয়ায় ধাওয়ান লিখলেন, ''যারা নেগেটিভ কিছু লিখছে তারা জানে না আমরা পরিশ্রম করছি। আমাদের ভুল থেকে শিক্ষা নিয়ে এগিয়ে যেতে  হয়। আমরা দেশের হয়ে সব সময় মাঠে নেমে সেরাটা দিই। কিন্তু সব সময় প্রত্যাশিত ফল হয় না। পরের ম্যাচে ভাল মানসিকতায় নামাটা সবচেয়ে গুরুত্বপূর্ণ। আমরা অতীতটা বদলাতে পারি না। তাই পরিশ্রম করে পরের ম্যাচে ঝাঁপাতে পারি। ঠিক সেটাই আমরা করছি। ভাল মাইন্ডসেটে থাকার পর হাল্কা মেজাজে থাকা দরকার। প্র্যাকটিশের পর আমরা হাল্কা মেজাজে থাকি, যাতে পজেটিভ মাইন্ডসেট থাকে। জিতলে সুখি থাকা যায়। কিন্তু গুরুত্বপূর্ণ হল হারের পর মনমরা না থেকে নিজেদের সবসময় পজেটিভ রাখা, সঠিক মাইন্ডসেট রাখা আর মানসিক দিক থেকে হাল্কা থাকা।  চ্যাম্পিয়নরা ঠিক এই কাজটাই করে। ধন্যবাদ ভক্তদের যারা আমাদেের এখনও সমর্থন করছেন।''

Comments
হাইলাইট
  • ইনস্টগ্রামে একটা ছবি পোস্টের পর ধাওয়ানকে নিয়ে ট্রোল চলছে
  • তাঁর জবাব দিলেন ধাওয়ান
  • বিদেশের মাটিতে টেস্টে ধাওয়ানের ব্যর্থতা কাটল না
সম্পর্কিত খবর
India Vs Bangladesh: মুশফিকুরের দাপটে সিরিজে ১-০তে এগিয়ে গেল বাংলাদেশ
India Vs Bangladesh: মুশফিকুরের দাপটে সিরিজে ১-০তে এগিয়ে গেল বাংলাদেশ
রোহিত শর্মার মেয়ের সঙ্গে নিজের মজাদার ভিডিও শেয়ার করলেন Shikhar Dhawan
রোহিত শর্মার মেয়ের সঙ্গে নিজের মজাদার ভিডিও শেয়ার করলেন Shikhar Dhawan
দূরে কিন্তু এখনও আমার কাছে, কার উদ্দেশে লিখলেন Shikhar Dhawan
দূরে কিন্তু এখনও আমার কাছে, কার উদ্দেশে লিখলেন Shikhar Dhawan
শিখর ধাওয়ানের প্রতি কোনও অসম্মান নেই, টুইট করে জানালেন Tabraiz Shamsi
শিখর ধাওয়ানের প্রতি কোনও অসম্মান নেই, টুইট করে জানালেন Tabraiz Shamsi
রোহিত শর্মা চুপচাপ কী রেকর্ড করলেন শিখর ধাওয়ানের, দেখুন ভিডিও
রোহিত শর্মা চুপচাপ কী রেকর্ড করলেন শিখর ধাওয়ানের, দেখুন ভিডিও
Advertisement