বিরাট কোহলির "বিগ ফ্যান" তাঁকে পাকিস্তানে খেলতে যাওয়ার অনুরোধ করলেন, টুইটারে প্রতিক্রিয়া

Updated: 10 October 2019 10:24 IST

Pakistan vs Sri Lanka: টুইটারের মাধ্যমে বিরাট কোহলির কাছে নিজের আর্জি পৌঁছনোর চেষ্টা করলেন তাঁর এক পাকিস্তানি ভক্ত, ভারতীয় ক্রিকেট অধিনায়ককে পাকিস্তানে খেলতে যাওয়ার অনুরোধ করলেন তিনি

Pakistan vs Sri Lanka: Virat Kohli
Virat Kohli খেলতে আসুন তাঁদের দেশে, এমন অনুরোধ করে পোস্টার লিখলেন তাঁর এক পাকিস্তানি ভক্ত © Twitter

বিরাট কোহলির কেবল ভারতেই নয় দেশের বাইরেও প্রচুর ভক্ত আছেন। কোহলির ব্যাটিং দক্ষতার প্রতি ভালবাসা ছাড়াও, ওই অনুরাগীরা তাঁর ব্যক্তিত্ব এবং খেলার প্রতি তাঁর অবদানকেও ভালবাসেন, এমনকি অনেকে তাঁকে (Virat Kohli) নিজের রোল মডেল হিসাবেও বিবেচনা করেন। যদিও এখন ভারতীয় ক্রিকেটের প্রতি অনুরক্তদের মধ্যে সমীক্ষা করলে দেখা যাবে যে প্রায় প্রতিটি ভারতীয় ক্রিকেট ভক্তরাই বিরাট কোহলির গুণে ও ক্রিকেট দক্ষতায় মুগ্ধ।  তবে দেশে কিংবা দেশের বাইরে যেখানে যতই বিরাট ভক্ত থাকুন না কেন, অনেক ভারতীয় ভক্তরাই চাইবেন না যে পাকিস্তানের ক্রিকেট অনুরাগী কেউ ভারত অধিনায়কের বড় অনুরাগী হোন। বিশেষত বর্তমানে দুই দেশের পারস্পরিক সম্পর্কের যেভাবে অবনতি হয়েছে তাতে কোনও ভারতীয়ই হয়তো চাইবেন না কোনও পাকিস্তানি (Pakistan) বিরাট কোহলির ভক্ত বলে নিজেকে দাবি করুন। কিন্তু সম্প্রতি তেমনই একটি ঘটনা ঘটেছে যা প্রমাণ করে ক্রিকেট প্রেম দুই দেশের মধ্যে কূটনৈতিক বিবাদের অনেকটাই উর্ধ্বে।  বিরাট কোহলির একজন পাকিস্তানি ভক্ত (Pakistani Fan) টুইটারের মাধ্যম করে ভারত অধিনায়কের কাছে তাঁর বার্তা পৌঁছাতে এবং তাঁর প্রতি নিজের ভালবাসা জানানোর চেষ্টা করেছেন। কোহলির প্রতি একটি বিশেষ অনুরোধ করে তিনি একটি ছবি পোস্ট করেছেন যেখানে একটি পোস্টারে লেখা আছে, "বিরাট কোহলি আমরা আপনাকে পাকিস্তানে খেলতে দেখতে চাই" ।

টেস্টে রোহিত শর্মাকে নিজের ব্যাটিং উপভোগ করতে দেওয়ার অনুরোধ বিরাট কোহলির

"@ আইএমভিকোহলি আমরা আশা করি আপনি এখানে পাকিস্তান এসে ক্রিকেট খেলবেন। আমরা আপনাকে ভালোবাসি আমি আপনার খুব বড় ভক্ত। অনেক ভালবাসা এবং শক্তি দিলাম আপনাকে # পাকভার্সেসশ্রী # লাহোর # " ছবিটির পাশাপাশি লিখেছেন ওই বিরাট ভক্ত।

এই পোস্টের পরিপ্রেক্ষিতে বিভিন্ন ধরণের প্রতিক্রিয়া মিলেছে। কেউ বিরাট কোহলির প্রতি ওই পাকিস্তানির ভালবাসা ও আবেগকে সম্মান করেছেন তো কেউ আবার পছন্দ করেননি বিষয়টি। নানা রকমের মন্তব্য এসেছে এই পোস্টটি ঘিরে।

এখানে রইল কিছু প্রতিক্রিয়া:

পাকিস্তান বনাম শ্রীলঙ্কার মধ্যে হওয়া সীমিত ওভারের সিরিজটি দক্ষিণ এশিয়ার ওই দেশটিতে আন্তর্জাতিক ক্রিকেটের প্রত্যাবর্তনকেই যেন চিহ্নিত করেছে। পাকিস্তানি অনুরাগীদের জন্য এটি একটি স্মরণীয় সিরিজ কারণ বহুদিন পর তাঁরা পাকিস্তান ক্রিকেট দলকে ঘরের মাঠে কোনও আন্তর্জাতিক ম্যাচ খেলতে দেখছেন।

শরীর জুড়ে শুধুই তিনি, যাঁকে দেখে কাছে টেনে নিলেন Virat Kohli

প্রথম ম্যাচটি বৃষ্টিতে ধুয়ে গেলেও একদিনের সিরিজটি ২-০ তে জিতে নিয়ে দেশের অনুরাগীদের মন রেখেছেন পাকিস্তানি ক্রিকেটাররা।

যদিও ঘরের মাঠে টি টোয়েন্টি সিরিজে ভাল ফল করতে ব্যর্থ হন তাঁরা।  একটি খেলা বাকি থাকতেই শ্রীলঙ্কার কাছে সিরিজটি হেরে যায় পাকিস্তান।

সফরের চূড়ান্ত ম্যাচে পাকিস্তান শ্রীলঙ্কাকে ১৪৭/৭ উইকেটে বেঁধে রাখলেও সেই রান তাড়া করতে নেমে ২০ ওভারে ১৩৪/৬ রান করতে সক্ষম হয় এবং ম্যাচটি ১৩ রানে হেরে যায়। শ্রীলঙ্কা ৩-০ ব্যবধানে সিরিজ জিতে নেয়।

Comments
হাইলাইট
  • টুইটারের মাধ্যমে বিরাট কোহলির কাছে নিজের আর্জি পৌঁছলেন এক পাকিস্তানি ভক্ত
  • একটি বিশেষ অনুরোধ করে পোস্টার ধরে নিজের ছবি শেয়ার করলেন তিনি
  • পাকিস্তানে খেলতে যাওয়ার বিষয়েই কোহলিকে অনুরোধ ওই ভক্তের
সম্পর্কিত খবর
টি২০ ক্রিকেটে যুগ্ম সর্বোচ্চ রান সংগ্রাহক হয়ে বছর শেষ করলেন বিরাট-রোহিত
টি২০ ক্রিকেটে যুগ্ম সর্বোচ্চ রান সংগ্রাহক হয়ে বছর শেষ করলেন বিরাট-রোহিত
India vs West Indies 3rd T20I: ওয়েস্ট ইন্ডিজকে হারিয়ে সিরিজ জয় ভারতের
India vs West Indies 3rd T20I: ওয়েস্ট ইন্ডিজকে হারিয়ে সিরিজ জয় ভারতের
বিরুষ্কার বিবাহবার্ষিকী, ভালবাসার সংজ্ঞা দিলেন অনুষ্কা, বিরাটের "সম্মতি"
বিরুষ্কার বিবাহবার্ষিকী, ভালবাসার সংজ্ঞা দিলেন অনুষ্কা, বিরাটের "সম্মতি"
India vs West Indies 3rd T20I: সিরিজের ফাইনাল খেলতে মুখিয়ে দুই দল
India vs West Indies 3rd T20I: সিরিজের ফাইনাল খেলতে মুখিয়ে দুই দল
এই বছর সব থেকে বেশি রি-টুইট হয়েছে এমএস ধোনিকে করা বিরাট কোহলির মেসেজ
এই বছর সব থেকে বেশি রি-টুইট হয়েছে এমএস ধোনিকে করা বিরাট কোহলির মেসেজ
Advertisement