Listen to the latest songs, only on JioSaavn.com
 

"লোগো কা কাম হ্যায় কেহনা", RCB'র নতুন লোগো দেখে টুইট করলেন রোমাঞ্চিত বিরাট কোহলি

Updated: 14 February 2020 18:34 IST

রাজেশ খান্না, শর্মিলা ঠাকুর অভিনীত 'অমর প্রেম' ছবির "কুছ তো লোগ কহেঙ্গে" গানের প্রসঙ্গও টেনে সামান্য রসিকতার সুরে বিরাট (Virat Tweeted) লেখেন, "লোগো কা কাম হ্যায় কেহনা। আরসিবি নতুন লোগো দেখে আমি রোমাঞ্চিত। আমাদের টিমমেটদের উদ্দেশে যেভাবে চ্যালেঞ্জ আর গর্ব ধরে রাখার বার্তা ছুঁড়ে দিয়েছে এই লোগো তা বেশ চমকপ্রদ। নতুন দশক, নতুন আরসিবি, অপেক্ষার আর কয়েক দিন।"

New RCB Logo Ahead Of IPL 2020, Virat Kohli "Thrilled" To See the Make Over
সেই ২০০৮ থেকে আরসিবি'র হয়ে খেলছেন বিরাট কোহলি। © এএফপি

আইপিএল ফ্র্যাঞ্চাইজি রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু (RCB's New Logo) তাদের লোগোতে ২০২০ (IPL 2020) সিজনের আগে ব্যাপক পরিবর্তন এনেছে। আর সেই দলের অধিনায়ক বিরাট কোহলি (VIrat Kohli) নতুন লোগো দেখে বেশ রোমাঞ্চিত। নিজের উত্তেজনা চেপে রাখতে পারেননি ভিকে। সেই লোগোর উদ্দেশে পাল্টা টুইট (Tweeted) করতে দেখা গিয়েছে ভারতের জাতীয় ক্রিকেট দলের অধিনায়ককে। রাজেশ খান্না, শর্মিলা ঠাকুর অভিনীত 'অমর প্রেম' ছবির "কুছ তো লোগ কহেঙ্গে" গানের প্রসঙ্গও টেনে সামান্য রসিকতার সুরে বিরাট (Virat Tweeted) লেখেন, "লোগো কা কাম হ্যায় কেহনা। আরসিবি নতুন লোগো দেখে আমি রোমাঞ্চিত। আমাদের টিমমেটদের উদ্দেশে যেভাবে চ্যালেঞ্জ আর গর্ব ধরে রাখার বার্তা ছুঁড়ে দিয়েছে এই লোগো তা বেশ চমকপ্রদ। নতুন দশক, নতুন আরসিবি, অপেক্ষার আর কয়েক দিন।" 

U19 World Cup: ফাইনালে দুই দলের ব্যবহারকে ‘ভয়ঙ্কর' বললেন কপিল দেব

এদিকে, শুক্রবার আইপিএল ২০২০-র জন্য নতুন লোগো প্রকাশ্যে এনে ওই ফ্র্যাঞ্চাইজি লিখেছে, "সাহস, গর্ব আর চ্যালেঞ্জ নেওয়ার মানসিকতাকে সঙ্গী করে আমাদের রাজসিক সিংহের প্রত্যাবর্তন।" পাশাপাশি সেই টুইটে নিজেদের নতুন পরিচিতি সমন্ধে লিখতে গিয়ে #Play Bold ব্যানারে ওই ফ্র্যাঞ্চইজি আরও লিখেছে; নতুন দশক, নতুন আরসিবি আর এটা আমাদের নতুন লোগো।

সচিন তেন্ডুলকরের ইনস্টাগ্রাম পোস্টে কী মন্তব্য করলেন Sourav Ganguly

এদিকে লোগো প্রকাশ প্রসঙ্গে আরসিবি'র চেয়ারম্যান সঞ্জীব চুরিওয়াল বলেন, "নতুন লোগো ডিজাইনের পিছনে আমাদের সিংহকে সাম্প্রতিক সময়ের সঙ্গে গড়ে তোলার ভাবনা কাজ করেছে। সেই নতুন লোগোর বিষয়, আমাদের ফ্যানেদের অবিরাম বিনোদন ও আবেগের মর্যাদা দেওয়া।" এদিকে ২০০৮ থেকে ২০১৯-- একবারও আইপিএল ট্রফি ঢোকেনি আরসিবি'র ড্রেসিংরুমে। ফলে, পুরো নতুন রূপে এবছর শুরু করতে চাইছে ওই ব্যাঙ্গালুরু ফ্র্যাঞ্চাইজি। সোশাল মাধ্যম থেকে সরিয়ে দেওয়া হয়েছে পুরনো ডিসপ্লে, কভার ফটো আর কিছুটা পরিবর্তন হয়েছে ফ্র্যাঞ্চাইজির নামে। ফলে সরে গিয়েছে অধিনায়ক বিরাট কোহলির ছবিও। এই পরিবর্তন দেখে স্পষ্টতই হতাশা চেপে রাখতে পারেননি ভিকে। তিনি পাল্টা টুইট করে লিখেছেন, "ক্যাপ্টেনের অবগতি ছাড়াই সবকিছু পরিবর্তন হয়ে গেল। আমাকে জানাও সত্যি যদি কিছু সাহায্যের দরকার হয় তো।"

Comments
হাইলাইট
  • আরসিবি'র নতুন লোগো দেখে বেশ রোমাঞ্চিত বিরাট কোহলি
  • নিউজিল্যান্ড সফরে আছে টিম ইন্ডিয়া
  • এখনও পর্যন্ত একটাও আইপিএল ট্রফি জেতেনি আরসিবি
সম্পর্কিত খবর
দেখুন কেভিন পিটারসেনের মজাদার ভিডিও পোস্ট
দেখুন কেভিন পিটারসেনের মজাদার ভিডিও পোস্ট
লকডাউন নিয়ে ৪০ জন ক্রীড়াবিদের সঙ্গে ভিডিও কনফারেন্সে নরেন্দ্র মোদি
লকডাউন নিয়ে ৪০ জন ক্রীড়াবিদের সঙ্গে ভিডিও কনফারেন্সে নরেন্দ্র মোদি
বিরাট কোহলি-পিটারসেনের লাইভ চ্যাটের মধ্যে ঢুকে পড়লেন অনুষ্কা শর্মা!
বিরাট কোহলি-পিটারসেনের লাইভ চ্যাটের মধ্যে ঢুকে পড়লেন অনুষ্কা শর্মা!
অনুষ্কা শর্মার সঙ্গে ছবি পোস্ট করে বিরাট কোহলি আবার সাবধান করলেন সবাইকে
অনুষ্কা শর্মার সঙ্গে ছবি পোস্ট করে বিরাট কোহলি আবার সাবধান করলেন সবাইকে
শেন ওয়ার্নের সেরা ভারতীয় একাদশের অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়
শেন ওয়ার্নের সেরা ভারতীয় একাদশের অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়
Advertisement