বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন Manish Pandey, শুভেচ্ছা জানালেন বিরাট, রোহিতরা

Updated: 03 December 2019 15:23 IST

Manish Pandey বিয়ে করলেন অভিনেত্রী Ashrita Shetty -কে সোমবার মুম্বইয়ে।

Virat Kohli Congratulates Manish Pandey After He Marries Actress Ashrita Shetty
Manish Pandey বিয়ে করলেন আশ্রিতা শেট্টিকে © টুইটার

সোমবারই অভিনেত্রী আশ্রিতা শেট্টির সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন ক্রিকেটার Manish Pandet। তাঁর জীবনের এই গুরুত্বপূর্ণ দিনে তাঁকে শুভেচ্ছা জানাতে ভুললেন না অধিনায়ক Virat Kohli। বিরাট কোহলি টুইট করে মনিশ পান্ডেকে শুভেচ্ছা জানান। সেখানে তিনি লেখেন, "শুভেচ্ছা পাণ্ডেজি। আশা করি তোমরা দু'জনেই জীবনের এই সুন্দর মুহূর্ত এবং সারা জীবন নিয়ে যাবে।" সৈয়দ মুস্তাক আলি ট্রফি জেতানোর পর দিনই আশ্রিতাকে বিয়ে করেন তিনি। এই নিয়ে তাঁর নেতৃত্বে দ্বিতীয় বার মোস্তাক আলি ট্রফি জিতল কর্নাটক তার আগে বিজয় হাজারে ও জিতেছে।

সোমবার মনিশ পাণ্ড্যের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ দল সানরাইজার্স হায়দরাবাদ তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন। সেখানে তারা টুইট করে লেখে, "শুভেচ্ছা এবং অনেক ভালোবাসা মনিশ পান্ডে আশ্রিতার জন্য।"

রোহিত শর্মা শুভেচ্ছা জানিয়ে দেখেন, "বেস্ট ইনিংস"। তিনি টুইটে লেখেন, "বিশ্বের সব সুখ আশা করি তোমাদের জীবনে আসবে। বিশ্বাস করো এটাই তোমাদের সেরা ইনিংস হতে চলেছে।"

সুরেশ রায়নাও শুভেচ্ছা জানিয়ে টুইট করেন।

পেসার উমেশ যাদব টুইট করেন, "নতুন ইনিংসের জন্য অনেক শুভেচ্ছা।" হরভজন সিং লেখেন, "শুভেচ্ছা মনিশ পাণ্ড্যে বিয়ের জন্য। এগিয়ে চলো অনেক ভালোবাসা।"

সৈয়দ মুস্তাক আলি ট্রফির ফাইনালে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন তিনি। তামিলনাড়ুর বিরুদ্ধে ৪৫ বলে অপরাজিত ৬০রানের ইনিংস খেলেন বিয়ের আগের দিন।

ম্যাচ শেষে তিনি বলেন, "ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ভারতের সিরিজের জন্য মুখিয়ে রয়েছি কিন্তু আগামীকাল বড় সিরিজ আসতে চলেছে। আমি বিয়ে করতে চলেছি।"

 এর আগে ভারতের হয় ২৩টি ওডিআই ও ৩২টি টি২০ খেলেছেন।

Comments
Advertisement