IPL 2020: ভারতীয়দের মধ্যে সর্বোচ্চ বেস প্রাইস রবিন উথাপ্পার

Updated: 03 December 2019 12:53 IST

Robin Uthappa তাঁর বেস প্রাইস ১.৫ কোটি ধরে রাখল, নিলামে সর্বোচ্চ বেস প্রাইস দু’কোটি।

Dale Steyn, Chris Lynn To Have Highest Base Price For IPL 2020 Auction
Dale Steyn এবার থাকছেন নিলামে © এএফপি

IPL ফ্র্যাঞ্চাইজির সামনে শেষ মুহূর্তে দল গুছিয়ে নেওয়ার সুযোগ। ১৯ ডিসেম্বর কলকাতায় বসতে চIndian Premier League 2020 -র আসর। যেখানে ৯৭১ জন প্লেয়ার সারা বিশ্ব থেকে নিজেদের নাম নথিভুক্ত করেছেন। সব ফ্র্যাঞ্চাইজিগুলো তাদের মূল দল আগেই ঠিক করে নিয়েছে। আগেই সিদ্ধান্ত হয়ে গিয়েছে তারা কাদের ছাড়বে এবং কাদের ধরে রাখবে। এবং যে জায়গাগুলো ফাঁকা থাকছে সেই জায়গাগুলো এই নিলামের আসর থেকে ভরে নিতে ইতিমধ্যেই কোমর বেঁধেছে সব দল। অঙ্ক কষা শেষ। কার পেছনে কত টাকা খরচ করবে তাও প্রায় নিশ্চিত। এবার নিলামের আসরে কার জয় হয়, কে তুলে নিতে পারে কম দামে সব থেকে ভালো প্লেয়ারকে সেটাই আসল লড়াই।

IPL 2020: নিলামের জন্য নাম নথিভুক্ত করলেন ৯৭১ জন ক্রিকেটার

এবার এক নজরে দেখে নেওয়া যাক বিশেষ বিশেষ কয়েকজনের বেসপ্রাইস...

দীর্ঘদিন কলকাতা নাইট রাইডার্সের সঙ্গে থাকা রবিন উথাপ্পাকে এবার ছেড়ে দিয়েছে তারা। তিনি তার বেস প্রাইস ১.৫ কোটি নিয়ে নিলামে নামবে খবর crickinfo.com-এর। যার ফলে নিলামে ভারতীয় প্লেয়ারদের মধ্যে সর্বোচ্চ বেস প্রাইস নিয়ে নামছেন তিনি। শন মার্শ, কেন রিচার্ডসন, ইয়ন মর্গ্যান, জেসন রয়, ক্রিস ওকস এবং ডেভিড উইলি ও সমমূল্যের বেসপ্রাইস নিয়ে এবারের নিলামে নামছেন।

টি২০ স্পেশালিস্ট ক্রিস লিন, চোটের জন্য বেশিরভাগ সময় বাইরে থাকা ফাস্ট বোলার ডেল স্টেইন, সেরা টেস্ট বোলার অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েলের বেস প্রাইস দু'কোটি। এই তালিকায় রয়েছেন মিচেল মার্শ, জোশ হেজেলউড এবং অ্যাঞ্জেলো ম্যাথিউস।

Comments
হাইলাইট
  • রবিন উথাপ্পার বেএস প্রাইস ১.৫ কোটি
  • ক্রিস লিনের বেএস প্রাইস ২ কোটি
  • আইপিএল নিলাম থেকে সরে দাঁড়িয়েছেন মিচেল স্টার্ক
Advertisement