ত্রিশতরানের পর মহাত্মা গান্ধিকে উদ্ধৃত করে ডেভিড ওয়ার্নারের স্ত্রীর টুইট

Updated: 02 December 2019 15:37 IST

অ্যাডিলেডে দ্বিতীয় টেস্টে ৩৩৫ রান করেছেন তারকা বাঁহাতি ব্যাটসম্যান। ৩৯টি বাউন্ডারি ও একটি ছক্কা দিয়ে জীবনের অন্যতম সেরা ইনিংসটি সাজিয়েছেন তিনি।

Australia vs Pakistan: David Warner
অ্যাডিলেডে জীবনের অন্যতম সেরা ইনিংসটি খেলেছেন ডেভিড ওয়ার্নার। © টুইটার

বল বিকৃতি কাণ্ডকে পিছনে সরিয়ে রেখে ডেভিড ওয়ার্নারের (David Warner) দুরন্ত ত্রিশতরান (Triple Century) ঘিরে উচ্ছ্বসিত ক্রিকেট দুনিয়া। পাকিস্তানের বিরুদ্ধে অ্যাডিলেডে দ্বিতীয় টেস্টে অপরাজিত ৩৩৫ রান করেছেন তারকা বাঁহাতি ব্যাটসম্যান। ৩৯টি বাউন্ডারি ও একটি ছক্কা দিয়ে জীবনের অন্যতম সেরা ইনিংসটি সাজিয়েছেন ওয়ার্নার। তাঁর স্ত্রী ক্যান্ডিস স্বামীর সাফল্য নিয়ে টুইট করতে গিয়ে ব্যবহার করেন মহাত্মা গান্ধির উদ্ধৃতি (Mahatma Gandhi Quote)। তার সঙ্গে তিনি যোগ করেন, ‘‘অন্যরা তোমার সম্পর্কে কী বিশ্বাস করে তা গুরুত্বপূর্ণ নয়। একমাত্র গুরুত্বপূর্ণ বিষয় তুমি নিজের সম্পর্কে কী বিশ্বাস করো।''  

ট্রিপল সেঞ্চুরি করে একাধিক রেকর্ড ভাঙলেন David Warner

ত্রিশতরানকারী ডেভিড ওয়ার্নারের ছবি দিয়ে তিনি টুইট করেন, ‘‘শক্তি দৈহিক ক্ষমতা থেকে আসে না। আসে অদম্য ইচ্ছাশক্তি থেকে। (মহাত্মা গান্ধি) অন্যরা তোমার সম্পর্কে কী বিশ্বাস করে তা গুরুত্বপূর্ণ নয়। একমাত্র গুরুত্বপূর্ণ বিষয় তুমি নিজের সম্পর্কে কী বিশ্বাস করো।''

ডেভিড ওয়ার্নারের ত্রিশতরানের সুবাদে অস্ট্রেলিয়া ৫৮৯/৩ তুলে ইনিংস ডিক্লেয়ার করে দেয়। জবাবে প্রাথমিক বিপর্যয় কাটিয়ে পাকিস্তান ৩০২ রানে অলআউট হয়েছে। তাদের ফলো অন করানো হয়েছে।

লোধা কমিশনের প্রস্তাবনা বদলানোর জন্যে এবার সুপ্রিম কোর্টের দ্বারস্থ হচ্ছে BCCI

অস্ট্রেলিয়া ১-০ ব্যবধানে এগিয়ে রয়েছে সিরিজে। ক্লিন সুইপ করার লক্ষ্যে আপাতত এগোচ্ছে অজি বাহিনী।

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপে দ্বিতীয় স্থানে রয়েছে অস্ট্রেলিয়া। তাদের সংগৃহীত পয়েন্ট ১১৬। ২০২০ সালের জানুয়ারি ভারতে এসে তিনটি একদিনের আন্তর্জাতিক ম্যাচ খেলবে তারা।

মুম্বইয়ের ওয়াংখেনে স্টেডিয়ামে শুরু হবে সিরিজ। শেষ ম্যাচ হবে বেঙ্গালুরুর এম চিন্নাস্বামী স্টেডিয়ামে।

Comments
হাইলাইট
  • পাকিস্তানের বিরুদ্ধে অপরাজিত ৩৩৫ রান করেছেন ডেভিজ ওয়ার্নার
  • তাঁর ইনিসের সুবাদে অস্ট্রেলিয়া ৫৮৯/৩ তোলে
  • বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপে দ্বিতীয় স্থানে রয়েছে অস্ট্রেলিয়া
Advertisement