কোথাও না থেকেও আইপিএল-এ হঠাৎ উদয় অশোক দিন্দার

Updated: 26 April 2019 15:13 IST

আইপিএল ২০১৯-এ কোনও বোলার খারাপ বল করলেই তাঁকে অশোক দিন্দার সঙ্গে তুলনা করা ‘দিন্দা অ্যাকাডেমি’ বলে।

Ashok Dinda Replied Too His ‘Haters’ On Social Media
অশোক দিন্দা সেই সব লোকদের জবাব দিয়েছেন © এএফপি

চূড়ান্ত বিরক্ত Ashok Dinda। রাজ্যস্তরে দীর্ঘ সফল কেরিয়ারের পর এখন অনেকটাই অফ-কালার তিনি। তার মধ্যেও খবরে তিনি। বাংলার হয়ে রঞ্জি ট্রফিতে তাঁর অবদান অনস্বীকার্য। ডান হাতি এই পেসার ইন্ডিয়ান প্রিমিয়ার লিগেও একটা সময় বড় ভূমিকা নিয়েছেন তিনি। খেলেছেন ৮০টি ম্যাচ। কিন্তু আইপিএল-এ তাঁর শেষটা ভাল হয়নিই। যা রয়ে গিয়েছে ফ্যানদের মনে। আর এই IPL 2019-এ কোনও বোলার ফ্লপ করলেই তাঁকে দিন্দার নাম দেওয়া হচ্ছে। তাঁর সঙ্গে তুলনা করা হচ্ছে। এবং সেই বোলারকে ‘Dinda Academy' নামে ডাকা হচ্ছে। এমনটা বার বার হওয়ায় শেষ পর্যন্ত মুখ খুলেছেন বাংলার এই পেসার।

২১ এপ্রিল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর ম্যাচ ছিল চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে। শেষ ওভারে ২৬ রান বল করছিলেন উমেশ যাদব। এবং সিএসকের দরকার ছিল ২৬ রান। কিন্তু তিনি প্রায় সেটা দিয়েই দিয়েছিলেন প্রতিপক্ষকে। তিন উইকেট নিয়েছিলেন সেই ম্যাচে উমেশ। কিন্তু শেষ ওভারে ওই বোলিংয়ের জন্য তাঁকে ট্রোল হতে হয়। যার জবাবে আরসিবি একটি টুইট করে লেখে ‘দিন্দা অ্যাকাডেমি'।

কিন্তু তার পরই আরসিবি সেই টুইট তুলে নেয় ফ্যানদের সমালোচনার মুখে পড়ে। কিন্তু অশোক দিন্দা ছেড়ে দেননি। তিনি ইনস্টাগ্রামে তার জবাব দিয়েছেন এবং সবাইকে থামতে বলেছেন।

সেখানে দিন্দা লেখেন, ‘‘আমাকে যারা ঘৃণা করেন তাদের জন্য আমার পরিসংখ্যান দিলাম। বন্ধ করুন এবং নিজের মতামতের দিকে নজর দিন যেটা আমার সত্যি নয়। তাই আপনাদের ঘৃন্য আক্রমণ বন্ধ করুন এবং আমাকে আপনাদের মুখেএর বাইরে বের করুন।''

এই জবাবের সঙ্গে দিন্দা তাঁর পরিসংখ্যানের ছবিও দিয়ে দিয়েছেন।

আরসিবির সেই টুইট ডিলিট করে দেওয়া হলেও তার আগেই ফ্যানরা তার স্ক্রিনশট নিয়ে নিয়েছিলেন। যা ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। আরসিবি পরে তাআদের টুইটার হ্যান্ডলে সেই পোস্ট ডিলিট করার কারন হিসেবে জানায়, ‘খারাপ রুচি ছিল'।

For those who missed it.... pic.twitter.com/P5ESNhLKLP

— CHOWKIDAR SANKET (@gavade_sanket) April 24, 2019

অশোক দিন্দা ১১৫টি প্রথমশ্রেনীর ম্যাচ খেলেছেন। নিয়েছেন ৪১৭টি উইকেট। গড় ২৮.৩৫। এবং ইকনমি রেট ৩.১০।

দিন্দা ভারতীয় দলের হয়ে ১৩টি ওডিআই ও ন'টি টি২০ ম্যাচ খেলেছেন।

১৩টি ওডিআই-এ দিন্দা ১২টি উইকেট নিয়েছেন, স্ট্রাইক-রেট ৪৯.৫ এবং ইকনমি রেট ৬.১৮। টি২০তে ন'ম্যাচে ১৭টি উইকেট নিয়েছেন তিনি। স্ট্রাইক-রেট ১০.৫।

৭৮টি আইপিএল-এ অশোক দিন্দা ৬৯টি উইকেট নিয়েছে যাআর ইকনমি রেট ৮.২ এবং স্ট্রাইক-রেট ২১.৯৭।

Comments
হাইলাইট
  • অশোক দিন্দা তাঁর নিন্দুকদের জবাব দিয়েছেন
  • আইপিএল-এ টানা ট্রোলিংয়ের শিকার অশোক দিন্দা
  • আরসিবিও ‘দিন্দা অ্যাকাডেমি’ নিয়ে পোস্ট করে পরে তুলে নেয়
সম্পর্কিত খবর
কেন রেগে গিয়েছিলেন অশোক দিন্দা?
কেন রেগে গিয়েছিলেন অশোক দিন্দা?
কোথাও না থেকেও আইপিএল-এ হঠাৎ উদয় অশোক দিন্দার
কোথাও না থেকেও আইপিএল-এ হঠাৎ উদয় অশোক দিন্দার
Advertisement