প্রথম বিবাহবার্ষিকী পালন করতে অ্যাডিলেডে পৌঁছে গেলেন অনুষ্কা

Updated: 08 December 2018 01:44 IST

১১ ডিসেম্বর বিরাট কোহলি ও অনুষ্কার শর্মা বিয়ের এক বছর পূর্ণ হবে আর সে কারণেই অ্যাডিলেডে উড়ে গিয়েছেন অনুষ্কা।

India vs Australia: Anushka Sharma reached Adelaide to celebrate their 1st marriage anniversary
অ্যাডিলেডে পৌঁছলেন অনুষ্কা শর্মা। (প্রতীকী চিত্র) © এএফপি

অ্যাডিলেড টেস্টে ক্যামেরায় ভিড়ের মধ্যে ধরা পড়ে গেলেন অনুষ্কা শর্মা। তিনি যে ভারত-অস্ট্রেলিয়া প্রথম টেস্ট দেখতে হাজির হয়েছেন তা প্রকাশ্যেই আসেনি। দ্বিতীয় দিন গ্যালারিতে হঠাৎই দেখা গেল ভারতীয় ক্রিকেটের ফার্স্ট লেডিকে। ১১ ডিসেম্বর বিরাট-অনুষ্কার প্রথম বিবাহবার্ষিকী। তার আগে কী করে আর দু'জন দু'প্রান্তে থাকেন। তাই অনুষ্কাই উড়ে গেলেন বিরাটের কাছে। এক সমর্থক সেই ভিডিও পোস্ট করতেই জানাজানি হয়ে গেল অ্যাডিলেডে। ইশান্ত শর্মা যখন ৬৭তম ওভারে প্যাচ কামিন্সকে বল করছিলেন তখন সাধারণ মানুষের সঙ্গেই গ্যালারিতে বসে ছিলেন তিনি। আর তখনই ধরা পড়ে যান এক ভক্তের ক্যামেরায়। এর সঙ্গে বেশ কিছু ছবিও ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়।

অস্ট্রেলিয়া সিরিজের আগে দলের হয়ে বিরাট কোহলিই দাবি তুলেছিলেন স্ত্রী ও বান্ধবীদের তাঁদের সঙ্গে বিদেশ সফরের পুরোটায় থাকার অনুমতি দেওয়া হোক। এমন কী এক জায়গা থেকে  আর এক জায়গায় যাওয়ার জন্য বাসের বদলে ট্রেনের বগি বুক করারও দাবি জানিয়েছিলেন তিনি। তা হলে স্ত্রীরা তাঁদের সঙ্গেই যাতায়াত করতে পারবেন। কিন্তু বোর্ড এখনও সেটা পুরো মেনে নেয়নি। সিরিজের একটা সময় স্ত্রীদের থাকার অনুমতি এমনিই ছিল সেটাই বহাল রয়েছে। এ ছাড়া ট্রেনে যাতায়াতের ব্যাপারে নিরাপত্তা জনিত সমস্যা রয়েছে বলে জানানো হয়েছিল সেই সময়।

সামনে দীর্ঘ বিশ্বকাপ। তার আগে এই দু'মাসের অস্ট্রেলিয়া সফর। স্ত্রী, বান্ধবীরা সঙ্গে থাকলে অনেক বেশি হালকা মনে থাকতে পারেন প্লেয়াররা। কিন্তু বোর্ডের বক্তব্য ছিল উল্টো। তাদের মত ছিল, এতে মনোসংযোগে ব্যাঘাত ঘটতে পারে বলেই তাদের ধারনা। শেষ পর্যন্ত কোনও সুরাহা হয়নি।

গত ডিসেম্বরে বিরাট-অনুষ্কা বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন ইতালিতে। তখন থেকেই ভারতের যে কোন‌ও সফরেই আর কেউ থাকুক আর না থাকুক অনুষ্কাকে দেখাই যায়। যার ফলে অতীতে বিরাটের ব্যর্থতার দায়ও বর্তেছে তাঁর উপরও।

এর আগে ইংল্যান্ড সফরে সেঞ্চুরি করে মাঠ থেকেই সেই সাফল্য স্ত্রীকে উৎসর্গ করেছিলেন। ক্যামেরায় ধরা পড়েছিল শার্টের ভিতর থেকে চেনের সঙ্গে ঝুলতে থাকা আংটি বের করে এনে তাতে চুমু খেয়ে বুঝিয়েছিলেন এই সাফল্য তাঁর স্ত্রীর জন্য।

বার্মিংহ্যামে মাঠ থেকে স্ত্রীর জন্য গ্যালারিতে ফ্লাইং কিস ছুঁড়ে দেওয়ারও নজির রয়েছে বিরাট কোহলির। এই জুটির প্রেম-বিরহ সবই সাধারণ মানুষের জানা। নিজেদের সম্পর্কের সব ওঠা-পড়া নিয়ে এই জুটি সোশ্যাল মিডিয়ায় সারাক্ষণই থাকেন। তাই তাঁদের সম্পর্কে মানুষের উৎসাহ অনেকটাই বেশি।

Comments
হাইলাইট
  • ১১ ডিসেম্বর বিয়ের এক বছর সম্পূর্ণ করবেন বিরাট-অনুষ্কা
  • বিবাহবার্ষিকী পালন করতেই অ্যাডিলেড পৌঁছেছেন অনুষ্কা শর্মা
  • প্রথম টেস্টের প্রথম দিন বিরাট কোহলি মাত্র তিন রানই করেছেন
সম্পর্কিত খবর
শোয়েব আখতার সরফরাজকে বুদ্ধিহীন অধিনায়ক বলার পর একহাত নিলেন হাসান আলিকেও
শোয়েব আখতার সরফরাজকে বুদ্ধিহীন অধিনায়ক বলার পর একহাত নিলেন হাসান আলিকেও
দ্বিতীয় উইকেটেই ম্যাচ শেষ করে দিতে চেয়েছিলেন রোহিত শর্মা
দ্বিতীয় উইকেটেই ম্যাচ শেষ করে দিতে চেয়েছিলেন রোহিত শর্মা
আমরা কখনওই এই ম্যাচকে বাড়তি আবেগ দিয়ে দেখিনি: বিরাট কোহলি
আমরা কখনওই এই ম্যাচকে বাড়তি আবেগ দিয়ে দেখিনি: বিরাট কোহলি
India vs Pakistan: আউট না হয়েই মাঠ ছেড়েছেন বিরাট কোহলি, ধরা পড়ল রিপ্লেতে
India vs Pakistan: আউট না হয়েই মাঠ ছেড়েছেন বিরাট কোহলি, ধরা পড়ল রিপ্লেতে
সচিন তেন্ডুলকরের দ্রুততম ১১ হাজার রানের রেকর্ড ভাঙলেন বিরাট কোহলি
সচিন তেন্ডুলকরের দ্রুততম ১১ হাজার রানের রেকর্ড ভাঙলেন বিরাট কোহলি
Advertisement