পাকিস্তানের টিভি অ্য়াঙ্করের অশ্লীল অঙ্গভঙ্গীর এই ভিডিও ভাইরাল

Updated: 25 September 2018 12:43 IST

আড্ডায় মশগুল সেই পাক অ্য়াঙ্কর বুঝতেই পারেননি কখন অনুষ্ঠান শুরু হয়ে গিয়েছে। সেই অ্যাঙ্কর তখন অশ্লীল অঙ্গভঙ্গী করেই চলেছেন, তাঁর পাশে বসা মহিলা অ্যাঙ্কার মুচকি হাসছেন।

Asia Cup 2018:  Pakistani news anchor
Asia Cup 2018: এশিয়া কাপে সরফরাজদের খারাপ পারফরম্যান্স নিয়ে বিরক্ত পাক মিডিয়া © এএফপি

চলছিল এশিয়া কাপে পাকিস্তানের ম্যাচ নিয়ে আলোচনা। আর অ্য়াঙ্কারের কুকীর্তিতে সেই অনুষ্ঠানটাই হয়ে গেল অশ্লীল ভিডিও। গত শুক্রবার এশিয়া কাপের সুপার ফোরে মুখোমুখি হয়েছিল পাকিস্তান-আফগানিস্তান। সেই ম্যাচ একটা সময় একেবারে উত্তেজক জায়গায় চলে গিয়েছিল। পাকিস্তানের এক টিভি চ্যানেলে সেই ম্যাচ নিয়েই চলছিল আলোচনা। বিজ্ঞাপনের বিরতির পর শুরু হয় সেই অনুষ্ঠান। আর সেখানেই ঘটে বিপত্তি। যার কারণে সেই টিভি চ্যানেলকে ক্ষমা পর্যন্ত চাইতে হল। বিরতির আগে পাক টিভি চ্যানেলের পুরুষ অ্য়াঙ্কার পাকিস্তান টিমকে নিয়ে হাসিঠাট্টা করছিলেন। আর বিরতিতে তাঁর চ্যানেলের সহকর্মীদের সঙ্গে হয়তো সেটা নিয়েই মজা করছিলেন। আড্ডায় মশগুল সেই পাক অ্য়াঙ্কর বুঝতেই পারেননি কখন অনুষ্ঠান শুরু হয়ে গিয়েছে। সেই অ্যাঙ্কর তখন অশ্লীল অঙ্গভঙ্গী করেই চলেছেন, তাঁর পাশে বসা মহিলা অ্যাঙ্কার মুচকি হাসছেন। এদিকে, ক্যামেরা অন। তাঁর অশ্লীল অঙ্গভঙ্গী দেখছে গোটা দুনিয়া। আর পাক অ্য়াঙ্কারের এই ভিডিও নিয়ে খুব হাসছে নেটিজেনরা। দেখুন সেই ভাইরাল ভিডিও--

সেই ম্যাচে আফগানিস্তানকে শেষ ওভারে হারিয়েছিল পাকিস্তান। সেই ম্যাচে পাকিস্তানের জয়ের নায়ক ছিলেন শোয়েব মালিক। অপরাজিত 51 রানের ইনিংস খেলে দলকে জিতিয়েছিলেন।  এদিকে, এশিয়া কাপে ভারতের কাছে পাঁচদিনের মধ্যে দুবার জঘন্য হার নিয়ে অধিনায়ক সরফরাজ খানের ওপর বিরক্ত পাকিস্তানের সংবাদমাধ্যম। হারের পর সরফরাজের অজুহাতের জোর ট্রোল চলছে সোশ্য়াল মিডিয়া। গত বছর চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালে ভারতের বিরুদ্ধে জয়টা ফ্লুক ছিল বলেই পাকিস্তানী ক্রিকেটমহল ব্যাখা করছে। এদিকে, আজ আবুধাবিতে সুপার ফোরের শেষ ম্যাচে বাংলাদেশের বিরুদ্ধে নামছে পাকিস্তান। এই ম্যাচে যারাই জিতবে তারা ভারতের বিরুদ্ধে শুক্রবার ফাইনালে খেলবে। সাকিব বনাম সরফরাজ ম্যাচটা কিন্তু 50:50।  

Comments
হাইলাইট
  • পাকিস্তান-আফগানিস্তান ম্যাচ নিয়ে চলছিল এই অনুষ্ঠান
  • আড্ডায় মশগুল সেই পাক অ্য়াঙ্কর বুঝতেই পারেননি কখন অনুষ্ঠান শুরু হয়ে গিয়েছে
  • সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে
সম্পর্কিত খবর
বড়দের মত ছোটদের এশিয়া কাপেও চ্যাম্পিয়ন ভারত
বড়দের মত ছোটদের এশিয়া কাপেও চ্যাম্পিয়ন ভারত
এশিয়া কাপে কোহলিকে বিশ্রাম দেওয়া নিয়ে মুখ খুললেন কোচ শাস্ত্রী
এশিয়া কাপে কোহলিকে বিশ্রাম দেওয়া নিয়ে মুখ খুললেন কোচ শাস্ত্রী
ভারতের জামাই নিক জোনাসের সঙ্গে ফুটবল খেলছেন ধোনি
ভারতের জামাই নিক জোনাসের সঙ্গে ফুটবল খেলছেন ধোনি
Asia Cup 2018, IND vs BAN: তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্তে ক্ষোভে ফুটছে  বাংলাদেশ! জেনে নিন কেন?
Asia Cup 2018, IND vs BAN: তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্তে ক্ষোভে ফুটছে বাংলাদেশ! জেনে নিন কেন?
শেষ বলে জিতে এশিয়ার মুকুট ভারতের কাছেই থাকল, স্বপ্নভঙ্গ বাংলাদেশের
শেষ বলে জিতে এশিয়ার মুকুট ভারতের কাছেই থাকল, স্বপ্নভঙ্গ বাংলাদেশের
Advertisement
ss